বিদ্যুতের পর তীব্র গ্যাস সংকট না.গঞ্জে

200
বিদ্যুতের পর তীব্র গ্যাস সংকট না.গঞ্জে

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জের ইসদাইর, মাসদাইর, গাবতলী, ফতুল্লা, দেওভোগ, বাইরাইল সহ সারা শহর এবং ফতুল্লা, সিদ্ধিরগঞ্জে চরম গ্যাস সংকট বিরাজ করছে। পরিস্থিতি এখন এমন দাড়িয়েছে যে ছুটির দিন শুক্রবারেও গ্যাস পাচ্ছে না মানুষ। গত কয়েকদিন ধরে সারা নারায়ণগঞ্জ থেকে গ্যাস না থাকার এসব অভিযোগ পাওয়া গেছে। ফলে ভাত রান্না করে খেতে পারছে না মানুষ।

জানা গেছে, আগে দিনের বেলায় গ্যাস না থাকলেও রাতের বেলায় কিছুটা গ্যাস পাওয়া যেতো। ফলে ঘরে ঘরে মহিলারা সারারাত জেগে থেকে পরিবারের জন্য রান্না করতেন। কিন্তু গেল কিছুদিন যাবৎ রাতেও গ্যাস পাওয়া যাচ্ছে না। ফলে সীমাহীন কষ্ট ভোগ করছে মানুষ। রান্না করতে না পারায় বড়দের পাশাপাশি শিশুদেরও অনেকটা না খেয়ে থাকতে হচ্ছে বলে অভিযোগ করেছেন অনেকে।

দেওভোগের এক গৃহিনী বলেন, গ্যাস সঙ্কটের কারণে বড়দের কষ্ট হলেও শিশুদের কষ্ট মেনে নেয়া যায় না। ছোট্ট বাচ্চাদের অন্যসব খাবার তো দুরে থাক দুধ পর্যন্ত গরম করা যাচ্ছে না। ফলে শিশুরাও অনেকটা না খেয়ে দিন পার করছে। এতে করে আমরা অভিভাবকরা সহ সকলেই দুশ্চিন্তায় ভুগছি।

এদিকে গতকাল গাবতলী থেকে স্থানীয় মেম্বার কামরুল হাসান বলেন, আমার এলাকায় বেশ কিছুদিন ধরে গ্যাস সংকট চলছে। তাই এলাকার মুরুব্বীরা গ্যাস অফিসে গিয়ে এই সমস্যা সমাধানের দাবি জানিয়েছেন। গ্যাস না থাকায় ঘরে ঘরে রান্নার কাজ বন্ধ। তাই এই সংকট সমাধানে অবিলম্বে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

অপরদিকে, দেওভোগ বাংলাবাজার এলাকার সালাউদ্দিন আহম্মেদ এবং বাবুরাইল এলাকার মহিউদ্দিন একই রকম প্রতিক্রিয়া ব্যাক্ত করেছেন। তারাও তাদের এলাকায় গ্যাস না থাকার কথা জানিয়েছেন। মূলত এভাবেই এখন সারা নারায়ণগঞ্জে তীব্র গ্যাস সংকট বিরাজ করছে।