বেগম জিয়াকে প্রধান প্রতিদ্বন্দ্বী মনে করে বর্তমার সরকারের প্রধানমন্ত্রী...

বিচার বিভাগ, প্রশাসন, সাংবিধানিক অর্গানগুলোকে কুক্ষিগত করে রেখেছে সরকার- সাখাওয়াত

63
বিচার বিভাগ, প্রশাসন, সাংবিধানিক অর্গানগুলোকে কুক্ষিগত করে রেখেছে সরকার- সাখাওয়াত

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজঃ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমাদের নেত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ব্যক্তিগত শত্রু হিসেবে মনে করেন এই সরকারের প্রধানমন্ত্রী। প্রধান প্রতিদ্বন্দী মনে করে ব্যক্তিগত আক্রোশ থেকে বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে এই সরকারের প্রধানমন্ত্রী। বাংলাদেশে বেগম খালেদা জিয়া একমাত্র নেত্রী, নিম্ন আদালতে যার অল্প সাজা হয়েছে, সেই সাজা কমানোর জন্য উচ্চ আদালতে গিয়েছে। অথচ, সেই সাজা না কমিয়ে উল্টো তার সাজা বাড়িয়ে দিয়েছে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ মহানগর ও জেলা বিএনপির সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি। সোমবার (০১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির সদস্য সচিব এড. টিপু ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ^র চন্দ্র রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো, নজরুল ইসলাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন।

সাখাওয়াত হোসেন খান বলেন, এই সরকার বাংলাদেশের বিচার বিভাগ, প্রশাসন, সাংবিধানিক অর্গানগুলোকে (অঙ্গ-প্রতিষ্ঠান) কুক্ষিগত করে এবং এদেশের আশেপাশের কিছু সাম্রাজ্যবাদী শক্তিকে কুক্ষিগত করে এদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে।

তিনি আরও বলেন, আজকে বৈরী আবহাওয়া ও বৃষ্টির কারণে আমাদের চট্টগ্রামের সমাবেশ বাতিল করা হয়েছে। কিন্তু আমাদের সমাবেশের প্রধান অতিথি, বর্ষিয়ান রাজনীতিবীদ, স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ^র চন্দ্র রায়ের দৃঢ় মনোবলের কারণে আমাদের সমাবেশ চলছে। উনার নির্দেশে নারায়ণগঞ্জের মানুষ বৃষ্টিতে ভিজে এই সমাবেশকে সফল করেছে।

আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী মনির, মোস্তাফিজুর রহমান দিপু ভুইয়া, আজহারুল ইসলাম মান্নান প্রমুখ। এছাড়া, জেলা ও মহানগর বিএনপিসহ সকল অঙ্গ-সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা এ সমাবেশে উপস্থিত ছিলেন।