৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে না.গঞ্জ মহানগর বিএনপির আলোচনা সভা ও মিলাদ

17

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও যুবদল নেতা শাওনের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে রবিবার (১লা সেপ্টেম্বর) বিকেলে নগরীর মিশনপাড়ায় হোসিয়ারী এসোসিয়েশনের কনভেনশন হল প্রাঙ্গণে এ দোয়ার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান এবং সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এড. জাকির হোসেন, এড. সরকার হুমায়ন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ মো. রেজা রিপন, ডা. মজিবুর রহমান, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপির আহবায়ক ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর শাহেনশাহ, বন্দর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিটন।

দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বিএনপি একটি সুশৃঙ্খল দল। যারা বিএনপি করে তারা কোনোদিন লুটপাট, দখলবাজি, চাঁদাবাজি করতে পারেনা। কিছু অনুপ্রবেশকারী, আওয়ামীলীগের প্রেতাত্মা ও দুষ্কৃতিকারীরা এসব অপকর্ম করছে, এক্ষেত্রে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।

তারা আরও বলেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বিএনপি ও অঙ্গসংগঠনের কেউ কোনো অপকর্মে জড়ালে তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়া হবে। তাই সকলকে বলবো, আগামীতে যে নির্বাচন হবে, সেখানে আমরা যাতে জয়ী হতে পারি সে লক্ষ্যে জনগনের কল্যানে আমাদের কাজ করতে হবে।

আলোচনা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো এবং যুবদল নেতা শাওনের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। এছাড়া, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।