সড়ক-মহাসড়কে শান্তি মিছিল...

বিএনপির অবরোধের প্রতিবাদে আজও রাজপথে আজমেরী ওসমান

157
বিএনপির অবরোধের প্রতিবাদে আজও রাজপথে আজমেরী ওসমান

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বিএনপির দ্বিতীয় দফা অবরোধের প্রথম দিনেও অগ্নিসন্ত্রাস, জ¦ালাও-পোড়াওয়ের প্রতিবাদে রাজপথে ছিলো নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান। এদিন বিশাল হোন্ডা বাহিনী ও গাড়ি বহর নিয়ে শান্তি মিছিল করেন ওসমান পরিবারের ৪র্থ প্রজন্মের এই সন্তান।

রবিবার (০৫ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক-মহাসড়কগুলোতে আজমেরী ওসমানের নেতৃত্বে শান্তি মিছিল করে বিপুল সংখ্যক নেতাকর্মী।

এদিন, কলেজ রোডস্থ বাসভবনের সামনে থেকে প্রায় অর্ধশত হোন্ডা ও ১০/১২টি গাড়িতে করে নেতাকর্মীদের নিয়ে শান্তি মিছিলে বের হন আজমেরী ওসমান। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, মৌচাক, সানারপাড়, শিমরাইল, চিটাগাং রোড, কাঁচপুর, ঢাকা-নারায়ণগঞ্জ (আদমজী) সড়ক হয়ে চাষাড়ায় এসে ঢাকা-নারায়ণগঞ্জ (পাগলা-পঞ্চবটি) পুরাতন সড়কসহ নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তারা।

আজমেরী ওসমানের সমর্থকরা জানান, বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। দেশের উন্নয়নকে ব্যাহত করার চেষ্টা করছে। এ ব্যাপারে নারায়ণগঞ্জে সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান।

তারা আরও বলেন, বিগত ১৫ বছরে প্রধানমন্ত্রী যে উন্নয়নমূলক কার্যক্রম করেছে তা নস্যাতের লক্ষ্যে মাঠে নেমেছে বিএনপি ও ষড়যন্ত্রকারীরা। এসকল ষড়যন্ত্রের সমুচিত জবাব দিয়ে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সর্বদা কাজ করে যাচ্ছেন আজমেরী ওসমান।

শান্তি মিছিলে বীর মুক্তিযোদ্ধা আজহার, আলী হায়দার শামীম, কাজী আমীর, আবদুল হামিদ, নাসির, সুমন, হোসেন, ইব্রাহীম, ইফতি, শাকিল, মনিরসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।