বর্তমান সরকার সাধারণ জনগনের কথা চিন্তা করে না – রনি

231
জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখছেন জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, বর্তমান সরকার প্রধানকে যদি প্রশ্ন করা হয় তেলের দাম বাড়লো কেন, উনি বলেন পদ্মা সেতু করেছি। যদি বলা হয় গ্যাসের দাম বাড়লো কেন, উনি বলেন পদ্মা সেতু করেছি। পেয়াজের দাম বাড়লো কেন, উনি বলেন পদ্মা সেতু করেছি। তার মানে তার উন্নয়ন শুধু পদ্মা সেতুকে ঘিরেই, উনি সাধারণ জনগনের কথা চিন্তা করেননা। সাধারণ জনগন কিভাবে দিন কাটাচ্ছে সেই চিন্তা তিনি করেননা।

গ্যাস, বিদ্যুৎ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবিতে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে শনিবার বিকেলে চাষাড়ায় শহীদ মিনার প্রাঙ্গণে এ কর্মসূচী পালিত হয়। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সালাম আজাদ।

মশিউর রনি বলেন, আজকে এখানে নেতৃবৃন্দ যারা উপস্থিত আছেন তারা সকলেই আন্দোলন সংগ্রাম করে একেকজন ওয়ার্ড সদস্য থেকে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, বিএনপির নেতৃত্বে অবস্থান করছেন। আমরা যারা দল করি, আমাদের বিরুদ্ধে ঈর্ষান্বিত হয়ে যারা আমাদের উপর আঙ্গুল তুলে কথা বলেন, তাদেরকে বলতে চাই, আপনারা এই ১৫ বছর কি করেছেন আপনাদের নিজেদের অংক নিজেরা করেন। তারপর আমাদের বিরুদ্ধে কথা বলেন।

তিনি বলেন, আজকে যারা এখানে আওয়াজ করেন তাদেরকে বলতে চাই, আন্দোলন সংগ্রামে আসেন আমরা আমরা আপনাদের সাথে থাকতে চাই। বিক্ষোভ-হরতাল কর্মসূচীতে আপনাদের দেখতে চাই। ২১শে ফ্রেব্রুয়ারী, ২৬শে মার্চ ছাড়া আপনাদের দেখা যায় না। এগুলো ছাড়েন রাজপথে আসেন আমরা আপনাদের পিছনে আন্দোলন সংগ্রামে থাকবে, আপনাদের নেতৃত্বে আন্দোলন সংগ্রাম করবো কথা দিলাম।

তিনি আরও বলেন, কিন্তু আপনারা আন্দোলন-সংগ্রামে না এসে যখন বিশৃঙ্খলা সৃষ্টি করতে চান একবার চিন্তা করবেন কিসের জন্য বিশৃঙ্খলা সৃষ্টি করবেন? শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে গড়া দল এটি। এ দলে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চান, তাদের প্রতি নজর রাখছেন তারুণ্যের অহংকার তারেক রহমান। তিনি আপনাদের কর্মকান্ড ফলো রাখছেন, আপনাদেরকে বিচারের আওতায় আনা হবে।

বেগম জিয়ার জন্য দোয়া চেয়ে তিনি বলেন, আমাদের প্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ, আমরা সবাই উনার জন্য দোয়া করবো। উনি যাতে আবার আমাদের মাঝে এসে, আমাদের সারিতে এসে আন্দোলন সংগ্রাম করতে পারে।

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান। আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক লুৎফর রহমান খোকা, বর্তমান জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন, রোজেল, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহীদুল ইসলাম টিটু, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক আব্দুল হাই রাজু, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক টিপু, জেলা ছাত্রদল সেক্রেটারী সজিব প্রমুখ।