বক্তাবলী আ.লীগের পকেট কমিটি চূড়ান্ত, ভোটাভোটি চায় তৃণমূল

292
বক্তাবলী আ.লীগের পকেট কমিটি চূড়ান্ত, ভোটাভোটি চায় তৃণমূল

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

অবশেষে ফতুল্লা থানাধীন বক্তাবলী ইউনিয়নে আওয়ামী লীগের পকেট কমিটিই হচ্ছে। আর এই কমিটির সভাপতি হচ্ছেন আবুল হোসেন এবং সাধারন সম্পাদক হচ্ছেন আনোয়ার হোসেন। শিগগিরই এই কমিটি অনুমোদন পাবে বলে জানিয়েছেন বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নাম প্রকাশ না করার শর্তে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতা বলেন, জানতে পারলাম বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি এখন চূড়ান্ত করা হয়ে গেছে। আর এই কমিটির সভাপতি হচ্ছেন আবুল হোসেন এবং সাধারন সম্পাদক হচ্ছেন আনোয়ার হোসেন।

তিনি বলেন, আমরা একটি নির্বাচনের জন্য প্রস্তুত ছিলাম। আমরা চেয়েছিলাম নির্বাচনের মাধ্যমে একটি কমিটি হোক। আর নির্বাচন হলে আমি নিজেও সাধারন সম্পাদক পদে নির্বাচন করতাম। তাতে তৃনমূলের নেতাকর্মীরা যে সিদ্ধান্ত দিতো সেটাই মেনে নিতাম। কিন্তু এখন শুনতে পাচ্ছি একটি পকেট কমিটি হচ্ছে। তাই মেনে নিতে কষ্ট হচ্ছে।

তিনি আরো বলেন, আমার জানা মতে থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শওকত আলী চেয়েছিলেন সম্মেলনের মাধ্যমে কমিটি করতে। কিন্তু তিনি হয়তো শেষ পর্যন্ত চাপ সহ্য করতে পারলেন না। সভাপতি পদে আবুল হোসেন একক প্রার্থী ছিলেন। এই পদে সাধারন সম্পাদক কামরুল ইসলাম আসতে চাইলেও তিনি জোরালো ভাবে মাঠে নামেননি। তাই আবুল হোসেনকে নিয়ে তেমন কোনো প্রশ্ন ছিলো না। কিন্তু সাধারন সম্পাদক পদে প্রার্থী ছিলেন ৫/৬ জন। আর সকলেই যোগ্য প্রার্থী। তাই ভোটাভোটির মাধ্যমে কমিটি করা হলে কারোই কিছু বলার থাকতো না।

এদিকে অপর একটি সূত্র জানায়, সাধারন সম্পাদক প্রার্থী আনোয়ার হোসেন হলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম উদ্দিন ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেনর পছন্দের লোক। এই দুই নেতা যে কোনো মূল্যে আনোয়ার হোসেনকে সাধারন সম্পাদক করতে চান বলে তারা বদ্ধপরিকর। তাই শেষ পর্যন্ত তাকেই করা হচ্ছে সাধারন সম্পাদক। তবে কবে নাগাদ এই কমিটি ঘোষনা হবে সেটা জানা যায়নি।