বক্তাবলীর আলমগীর হত্যাকান্ড: আরও ১২ আসামী কারাগারে

232
আলমগীর হত্যাকান্ডকে ভিন্ন খাতে নেয়ার চেষ্টা!

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

প্রকাশ্য দিবালোকে পিটিয়ে, চোখ তুলে ও নির্মমভাবে খুনের শিকার বক্তাবলীর আলমগীর হত্যা মামলায় এবার ১২ জন আসামীকে এক সাথে কারাগারে নেয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার তারা নারায়ণগঞ্জ আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ফলে এখন পর্যন্ত নির্মম এ হত্যা মামলায় ১৯ আসামীর মাঝে ১৭ জন কারাগারে রয়েছে। এখনো পালিয়ে রয়েছে দুই আসামী। তবে আগে থেকে কারাগারে থাকা সিদ্দিক নামে একজন জামিন লাভ করেছেন।

এদিকে গতকাল যারা গ্রেফতার হয়েছেন তারা হলেন পাবেল, হিমেল, হারুন, সজিব, মজিবর, হালিম, শরীফ ও শাহিন সহ আরো চারজন। আর আগে থেকে কারাগারে রয়েছেন ফারুক মেম্বার, আবদুল, তোফাজ্জল ও মহসিন।

প্রসঙ্গত বক্তাবলী ইউনিয়নের আলমগীর নামক যুবককে গত ২১ মার্চ নির্মম ভাবে পিটিয়ে হত্যা করা হয়। আর এই হত্যাকান্ডের পর সামাজিক যোগাযোগ মাধ্যম এবং মিডিয়ায় ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। আলমগীরের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ থাকলেও তাকে এভাবে পিটিয়ে মারা কেউ সমর্থন করেনি। বরং যেভাবে তাকে হত্যা করা হয়েছে তাতে সর্বত্র প্রতিবাদের ঝড় উঠে এবং সকলেই ন্যায় বিচার চায়। ফলে এই নির্মম হত্যাকান্ডে জড়িতদের সর্বোচ্চ শাস্তির আশা করছে নিহতের পরিবার, বক্তাবলীবাসী সহ পুরো নারায়ণগঞ্জবাসী।