ফয়েজ উদ্দিন লাভলুকে প্রধান উপদেষ্ঠা করে বুড়িগঙ্গা ট্রান্সপোর্টের কমিটি গঠন

95

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ :

নারায়ণগঞ্জ শহরে লেগুনা মালিকদের সংগঠন বুড়িগঙ্গা ট্রান্সপোর্টের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ১৫ সদস্যের এই কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুকে। কমিটির সভাপতি করা হয়েছে মো: হাবিবুর রহমান হাবিবকে এবং সাধারন সম্পাদক করা হয়েছে মো: বোগদাদ মিয়াকে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি কাজী তুষার উদ্দিন রনি, সহ-সভাপতি মো: আবদুল গাফ্ফার খন্দকার (রিপন), সহ-সভাপতি মো: রহমত উল্লাহ, এছাড়া যুগ্ম সম্পাদক করা হয়েছে আবু তানভীর উপলকে, দ্বিতীয় যুগ্ম সম্পাদক হয়েছেন কাজী ফারহাজ উদ্দিন উৎসবকে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন সুমন মল্লিক, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন মরন, সহ সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম মিন্টু, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক মো: জুয়েল, কার্যকরী সদস্য রফিকুল ইসলাম রফিক, কার্যকরী সদস্য দেলোয়ার হোসেন স্যার, কার্যকরী সদস্য সিরাজুল ইসলাম সিরাজ।

বুড়িগঙ্গা ট্রান্সপোর্টের অধীনে সকল গাড়িগুলো সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে সকল মালিকগনের উপস্থিতিতে মালিকদের ব্যবসায়ীক কথা প্রাধান্য দিয়ে বিগত দিনের ভুলভ্রান্তি অনিয়ম সমূহ চুলচেড়া বিশ্লেষন করে উপস্থিত মালিকগনের সবার অনুমোদন নিয়ে একটি কার্যকরী কমিটির মাধ্যমে ব্যবসা পরিচালনার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়।

১) সকল মালিকগন নতুন কমিটি গঠনে একমত পোষন করেন এবং পরিচালনার জন্য একটি নাম সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন।

২) বুড়িগঙ্গা ট্রান্সপোর্ট পরিচালনার জন্য যাবতীয় খরচ যেমন মালিক, ডিউটি, অফিস খরচ কর্মচারীর বেতন, ওয়েব বিল, দৈনিক রোড খরচ, গাড়ি সমূহের নিরাপত্তা খরচ সহ উপস্থিত বিভিন্ন আপ্যায়ন, যোগাযোগ সহ বিধি খরচের জন্য দৈনিক গাড়ি প্রতি তিনশত টাকা(জিপি) আদায়ের স্বিদ্ধান্ত গ্রহন করা হয়। কার্যকরী পরিষদেও সময়কাল ০২ (দুই) বৎসর। তাই এই কমিটির মেয়াদ ০১/০৮/২০২৩ ইং হতে ০১/০৮/২০২৫ইং পর্যন্ত বহাল থাকবে।