ফতুল্লা থানাধীন ইউনিয়ন-ওয়ার্ডে সম্মেলন হবে কবে?

95
ফতুল্লা থানাধীন ইউনিয়ন-ওয়ার্ডে সম্মেলন হবে কবে?

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

গত শুক্রবার এনায়েতনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আর এই সম্মেলনে ভোটাভোটির মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন এই ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক মেম্বার ফজলুল হক সরকার এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারন সম্পাদক নির্বাচিত হন মতিউর রহমান মতি।

ফলে এই ওয়ার্ডের সম্মেলনটি আওয়ামী লীগের ভেতরে প্রসংশিত হয়েছে। কিন্তু ইউনিয়নের অন্যান্য ওয়ার্ড এবং চারটি ইউনিয়ন সম্মেলন নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে যে, কবে হবে এসব সম্মেলন? এনায়েতনগর ইউনিয়নে রয়েছে নয়টি ওয়ার্ড। তার মাঝে এতোদিন পর এসে একটি ওয়ার্ডে সম্মেলন হলো। তাহলে বাকী আটটি ওয়ার্ডের সম্মেলন কবে হবে।

খোঁজ নিয়ে জানা গেছে এসব ওয়ার্ডে সম্মেলন নিয়ে কোনো তৎপরতাই নেই। তাহলে আর কবে হবে ইউনিয়ন সম্মেলন। অপরদিকে এক মাত্র কাশীপুর ইউনিয়ন ছাড়া আর কোনো ইউনিয়নে সম্মেলন হয়নি। কুতুবপুর, ফতুল্লা, এনায়েতনগর এবং বক্তাবলী ইউনিয়নে কবে হবে সম্মেলন কেউ বলতে পারছেন না।

তবে জানা গেছে, এসব ইউনিয়নে যারা বিভিন্ন পদে আসতে চান তারা নানা ভাবে চেষ্টা-তদ্ববির চালিয়ে যাচ্ছেন। কিন্তু কবে নাগাদ এসব সম্মেলন শেষ হবে কেউ বলতে পারছেন না। তাই সময় মতো সম্মেলন না হওয়ায় মাঠ পর্যায়ে গ্রুপিং লবিং বাড়ছে।