ফতুল্লায় ১৫ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৩

151
ফতুল্লায় ১৫ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৩ নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: ফতুল্লায় ১৫ লাখ টাকা মূল্যের ৫০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (২০ মে) সকালে ফতুল্লার ভুইগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি টিম।

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: ফতুল্লায় ১৫ লাখ টাকা মূল্যের ৫০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২০ মে) সকালে ফতুল্লার ভুইগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি টিম।

গ্রেফতারকৃতদের তিনজনের বাড়ি কুমিল্লায়। তারা হচ্ছেন- দেবীদ্বার প্রামু এলাকার আব্দুল মালেকের ছেলৈ মিজানুর রহমান (৫৫), দাউদকান্দির সাতপাড়ার এলাকার রুহুল আমিনের ছেলে জামিল (৪৭) ও একই এলাকার মৃত নূর ইসলামের ছেলে শাহ আলম (৩৮)।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, আসামীরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় কুমিল্লাসহ বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।