পদত্যাগী সভাপতির অনুসারীরা চরম বিচ্ছৃংখলা সৃষ্টি করে চলেছে...

ফতুল্লার ইউনিয়নগুলিতে বিএনপির বিদ্রাহী কমিটির বিশৃংখলা

50
ফতুল্লার ইউনিয়নগুলিতে বিএনপির বিদ্রাহী কমিটির বিশৃংখলা

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানার পাঁচটি ইউনিয়নে এখন চরম বিশৃংখলার সৃষ্টি করে চলেছে বিএনপি থেকে পদত্যাগী সাবেক সভাপতির অনুসারীরা। তারা বিএনপির সাংগঠনিক শৃংখলা ভঙ্গ করে বিদ্রোহী কমিটি গঠন করেছে। এরই মাঝে তারা বক্তবলী, কাশীপুর, এনায়েতনগর এবং ফতুল্লা ইউনিয়নের পাল্টা কমিটি গঠন করেছেন এবং কুতুবপুর ইউনিয়নেও কমিটি গঠনের ঘোষনা দিয়েছেন।

অভিযোগ রয়েছে শিল্পপতি ওই সাবেক সভাপতি নিজের কর্মচারীর মতোই লালন পালন করেন ফতুল্লার ডজন খানিক নেতাকে। আর এই নেতারাই এখন এসব বিদ্রাহী কমিটির নেতৃত্ব দিচ্ছেন। তাই দলে এদের কর্মকান্ড নিয়ে চরম অসন্তোষ সৃষ্টি হয়েছে। তবে এসব নেতা তাদের প্রভুর কাছ থেকে কিছু টাকা পয়সা খেয়ে তার ইচ্ছে মতো দলে বিশৃংখলা সৃষ্টি করলেও মাঠ পর্যায়ের তেমন কোনো সুবিধা করতে পারছেন না বলে দাবি তৃণমূল নেতাকর্মীদের। মাঠ পর্যায়ে তাদের সাথে সাধারন নেতাকর্মীরা নেই বলে জানা গেছে।

ফতুল্লা থানা বিএনপির বর্তমান সভাপতি হলেন শহীদুল ইসলাম টিটু এবং সদস্যসচিব হলেন এডভোকেট বারী ভুইয়া। টিটু এবং  বারী আরো আগেই ফতুল্লার সব ইউনিয়নে কমিটি সম্পন্ন করেছেন। কিন্তু তাদের এই কমিটি না মেনে অবৈধ কমিটি গঠন করেছেন বিএনপি থেকে পদত্যাগী নেতার অনুসারীরা। তাই এদের বিরুদ্ধে এখনই কঠোর সাংগঠনিক ব্যবস্থা না নিলে আগামী দিনে এরা আরো বিশৃংখলার সৃষ্টি করবে বলে বিএনপির অনেকে মনে করেন।