প্রাইভেটকারের ভেতর ৩০২ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজা!

204
প্রাইভেটকারের ভেতর ৩০২ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজা! নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: সিদ্ধিরগঞ্জে একটি প্রাইভেটকার তল্লাশী করে ৩০২ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসব মাদকদ্রব্য পাচারে জড়িত থাকার অভিযোগে আল আমিন (৩৩) ও রাজিব হোসেন (২৫) নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৪ এপ্রিল) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশী অভিযানে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি দল।

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: সিদ্ধিরগঞ্জে একটি প্রাইভেটকার তল্লাশী করে ৩০২ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসব মাদকদ্রব্য পাচারে জড়িত থাকার অভিযোগে আল আমিন (৩৩) ও রাজিব হোসেন (২৫) নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশী অভিযানে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি দল।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু মঙ্গলবার (৫ এপ্রিল) দুুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, গ্রেফতারকৃত আল আমিন ফরিদপুরের কোতয়ালীর বিষ্ণপুর এলাকার শহীদের ও রাজিব হোসেন ঢাকা জেলার দোহারের নটাখোলা এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। তারা উভয়ই মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশ ধারণ করে যাত্রী পরিবহনের আড়ালে মূলত নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।