রূপগঞ্জে মন্ত্রীর নির্দেশে হামলার অভিযোগ...

পুলিশ ব্যবস্থা নেয়না তাই মামলা করেননি খোকন

276
পুলিশ ব্যবস্থা নেয়না তাই মামলা করেননি খোকন

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীরের নির্দেশেই নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকনের বাড়িতে হামলা হয়েছে বলে জোরালো অভিযোগ করেছেন হামলার শিকার গোলাম ফারুক খোকন। এবারের এই হামলার মাধ্যমে চারটি গাড়ি সহ খোকনের বাড়িতে ব্যাপক ভাংচুর করে লাখ লাখ টাকার ক্ষতি সাধন করার পরেও থানায় মামলা করেননি গোলাম ফারুক খোকন।

কেনো মামলা করেননি জানতে চাইলে তিনি বলে থানায় লিখিত অভিযোগ করলেও পুলিশ মামলা নেয় না। এর আগেও হামলা করে গুলি করা হয়েছে এবং পুলিশ এসে গুলির খোসা উদ্ধার করেছে। তখন অভিযোগ করেছিলাম কিন্তু থানা কোনো মামলা নেয়াতো দূরের কথা একজন আসামীকেও গ্রেফতারের কোনো চেষ্টা করেনি। আর এ কারনেই এবারও স্বশস্ত্র হামলা করলো আওয়ামী লীগের সন্ত্রাসীরা।

তিনি বলেন, যারা হামলা করেছে তারা সবাই মন্ত্রীর লোক। মন্ত্রীর নির্দেশেই আমাদের উপর বার বার হামলা করা হচ্ছে। আর এ কারনেই পুলিশ কোনো ব্যাবস্থা নিচ্ছে না। তিনি আরো বলেন মন্ত্রী গাজী সাহেব রুপগঞ্জে সন্ত্রাস নির্ভর রাজনীতি করছেন। কারন তিনি বেশ ভালো করেই জানেন এই আসনে তার কোনো জনপ্রিয়তা নেই। নূন্যতম সুষ্ঠু ভোট হলেও তিনি লাখো ভোটের ব্যাবধানে হেরে যাবেন। কারন তার পালিত সন্ত্রাসীরা বছরের পর বছর ধরে রুপগঞ্জবাসীর উপর নির্মম নির্যাতন চালিয়ে যাচ্ছে যা কিনা বিভিন্ন্ সময় জাতীয় এবং স্থানীয় গণমাধ্যমে প্রকাশ হয়েছে।

এক সময়কার শান্ত রূপগঞ্জ এখন খুন, মাদক আর সন্ত্রাসের জনপদ হিসাবে পরিচিতি লাভ করেছে। তাই নীরিহ রূপগঞ্জবাসীর উপর কারা নির্যাতন নীপিড়ন চালাচ্ছে এটা জানেন সবাই। তাই আগামী দিনগুলিতেও রূপগঞ্জবাসী যদি ভোট দেয়ার সুযোগ পায় তাহলে এখানে আওয়ামী লীগের প্রার্থীর কোনো অস্তিত্ব থাকবে না বলে রূপগঞ্জবাসী মনে করেন। মন্ত্রী হামলা মামলা করে বিএনপিকে ভয় দেখাতে চায়। বিগত দিনগুলিতেও তিনি বিএনপির নেতাকর্মীদের উপর নানা ভাবে নির্যাতন চালিয়েছেন। মামলার পর মামলা দিয়েছেন। কিন্তু তাতে কোনো লাভ হয় নাই। রূপগঞ্জে বিএনপির জনপ্রিয়তা আরো বেড়েছে।

তাই আমি মনে করি তিনি আমাদেরকে ভয় দেখাতে চাইছেন। তার পালিত সন্ত্রাসীদের লেলিয়ে দিয়েছেন। মন্ত্রীর শেল্টার থাকার কারনেই থানায় অভিযোগ করলেও থানা কোনো ব্যবস্থা না নিয়ে পুলিশ উল্টো তাদেরকে সহায়তা করে। কিন্তু এসব করে তিনি যেটা হাসিল করতে চাইছেন সেটা হাসিল করতে পারবেন না বলেই আমরা বিশ^াস করি। খুব শিগগিরই রূপগঞ্জ সহ সারা দেশের মানুষকে সঙ্গে নিয়ে আমরা তুমুল আন্দোলন গড়ে তুলবো ইনশাআল্লাহ। তাদের প্রত্যেকটি অপকর্মের বিচার সময় মতো হবে ইনশাআল্লাহ।

এদিকে রূপগঞ্জ থানা বিএনপির প্রত্যক্ষদর্শী নেতারা অভিযোগ করেছেন জেলা বিএনপির সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকনের বাড়িতে হামলাকারীরা সকলেই মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর লোক। হামলাকারীদের মাঝে এমদাদুল হক পাভেল, সবুজ খান শম্ভু, সহীদ, তাওলাদ এবং লিটনের নেতৃত্বে এই হামলা হয়। এরা এলাকার দূর্ধর্ষ সন্ত্রাসী হিসাবে পরিচিত। রুপগঞ্জের সকল প্রকারের সন্ত্রাসের সাথে জরিত এই সন্ত্রাসীরা। এরা সরাসরি মন্ত্রী গোলাম দস্তগীরের নির্দেশেই এই হামলা করেছে বলে তারা মনে করেন। জেলা বিএনপির সাধারন সম্পাদক সহ রুপগঞ্জ থানা বিএনপিকে ভয় দেখানোর জন্য সন্ত্রাসীরা এভাবে হামলা করছে বলে তারা মনে করেন। কিন্তু এসব হামলা মামলা করে আর বিএনপিকে দমানো যাবে না। নারায়ণগঞ্জের সাধারন মানুষ এবং আন্তর্জাতিক মহল মন্ত্রী গাজীর এই ধরনের অপকর্মের দিকে নজর রাখবে বলে তারা মনে করেন। শিগগিরই গনজোয়ারে ভেসে যাবে এই মন্ত্রীর সকল অন্যায় অবিচার।