“জুতা মেরে বকশিস দান”...

পুলিশি নির্যাতন করে আটকের পর বিএনপির ৩ নেতাকে জামাই আদর করে মুক্তি

129

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ঢাকায় দুইজন জাতীয় নেতা এবং নারায়ণগঞ্জ মহানগরের একজন নেতাকে রাজপথে ফেলে মারধর করে পরে আবার জামাই আদর করে ছেড়ে দেয়াকে আমি বলবো “জুতা মেরে বকশিস দান”। গতকাল নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মুহম্মদ গিয়াস উদ্দিন এ প্রতিনিধিকে এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় গণমাধ্যম সহ সোস্যাল মিডিয়ায় আপনারা দেখেছেন কিভাবে আমাদের দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়, দলের কেন্দ্রীয় নেতা, চার বারের সাবেক এমপি ও ২ বারের সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমানকে এবং নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খানকে রাস্তায় ফেলে বেধরক পিটানো হয়েছে।

গয়েশ্বর চন্দ্র রায়কে রক্তাক্ত জখম করা হয়েছে। তাদের তিনজনকেই আটক করা হয়েছে। পরে দেখলাম জাতীয় দুই নেতাকে রীতিমতো জামাই আদর করে ছেড়ে দেয়া হয়েছে। গয়েশ্বর চন্দ্র রায়কে ডিবি কার্যালয়ে নিয়ে খাওয়ানো হয়েছে এবং আমান উল্লা আমানকে হাসপাতালে ফল পাঠিয়ে খোঁজ নেয়া হয়েছে। পরে তাদের সবাইকেই ছেড়ে দেয়া হয়েছে। তাই আমরা মনে করি সরকার এসব করে নতুন নাটক শুরু করেছে। তারা জুতা মেরে বকশিস দান করছে।

গিয়াস উদ্দিন আরো বলেন, সরকার নাটক করুক আর যাই করুক আমরা এ দেশের মানুষের অধিকার আদায় না করে ঘরে ফিরবো না ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, সরকার অতীতে নিজেরা গাড়ি পুড়িয়ে বিএনপির উপরে দোষ চাপিয়েছে। নিজেরা আগুন সন্ত্রাস করে সেই দোষ বিএনপির উপরে চাপিয়েছে। গতকালও তারা বেশ কয়েকটি বাস পুড়িয়েছে এবং পুলিশের সামনেই বাসে আগুন দিয়েছে বলে খবর বেরিয়েছে।সরকার আবারও নোংরা খেলায় মেতে উঠেছে।

তাই আমি মনে করি, আগের সেই নোংড়া ষড়যন্ত্র এবার আর চলবে না। কারন দেশের সকল মানুষ এবং সাংবাদিক মহল এ ব্যাপারে সজাগ রয়েছে। তাই এই অবৈধ স্বৈরাচার সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার মাত্র। তাই সরকারের প্রতি আহবান জানাবো তারা যেনো অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকারের দাবি মেনে নিয়ে দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করে। অন্যথায় তুমুল গণআন্দোলনের মাধ্যমে এই সরকারের বিদায় ঘটতে এবার আর তেমন একটা সময় লাগবে না ইনশাআল্লাহ। কারণ গোটা দেশের মানুষ তাদের ভোটের অধিকারের জন্য এবার সোচ্চার হয়ে উঠেছে।