পারভীন ওসমানে চাঙ্গা জাতীয় পার্টির নেতাকর্মীরা

137
পারভীন ওসমানে চাঙ্গা জাতীয় পার্টির নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

দুইজন এমপি থাকার পরও ঢিমেতালে চলছিলো নারায়ণগঞ্জ জাতীয় পার্টির রাজনীতি এমনটাই দাবী নেতাকর্মীদের। তাদের মতে, একজন ব্যবসা প্রতিষ্ঠান, ব্যবসায়ী সংগঠন সামলাতে, অপরজন সংসদীয় আসনের জনকল্যাণে ছিলেন ব্যস্ত। ফলে অনেকটা দিশেহারা হয়ে পড়েছিলো জাতীয় পার্টির নেতাকর্মীরা। তবে, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি একেএম নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ জাতীয় পার্টির অভ্যন্তরে সাজ সাজ রব বিরাজ করছে। পারভীন ওসমানে চাঙ্গা হয়ে উঠেছে জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

প্রেসিডিয়াম মেম্বার হওয়ার দুদিন পরই পুত্র আজমেরী ওসমানের অনুসারী ও জাতীয় পার্টির হাজার হাজার কর্মী-সমর্থকদের নিয়ে নারায়ণগঞ্জ শহরে বিশাল শোডাউন করেছেন পারভীন ওসমান। গত ২৬ মার্চ মহান বিজয় দিবস উপলক্ষ্যে এ শোডাউন করেন তিনি। বিশাল এই র‌্যালিতে জাতীয় পাটি, যুব সমাজ, ছাত্র সমাজ, শ্রমিক পার্টিসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্বত:স্ফূর্তভাবে অংশ নেয়।

জাতীয় পার্টির নেতাকর্মীরা জানিয়েছেন, প্রয়াত জননেতা ও সাবেক এমপি একেএম নাসিম ওসমান ছিলেন জাতীয় পার্টির প্রাণ। পার্টি প্রেসিডেন্ট প্রয়াত হুসেইন মোহাম্মদ এরশাদ ও জি এম কাদেরের পর কেন্দ্রীয় নেতাদের মধ্যে সবচেয়ে প্রভাবশালী নেতা ছিলেন তিনি। নারায়ণগঞ্জের উন্নয়নে তার অবদানও কেউ ভুলতে পারবে না। কিন্তু তার মৃত্যুর পর এই জেলার রাজনীতিতে জাতীয় পার্টি অনেকটাই ঝিমিয়ে পড়েছিলো। তবে, আমাদের নেত্রী ও নাসিম ওসমানের সহধর্মীনি পারভীন ওসমান এবং যুব সমাজের অহংকার আজমেরী ওসমানের নেতৃত্বে নাসিম ওসমানের কর্মী সমর্থকরা সবসময় ঐক্যবদ্ধ ছিলো।

উচ্ছসিত নেতাকর্মীরা জানায়, বর্তমানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার হওয়ার মধ্য দিয়ে প্রয়াত নেতা নাসিম ওসমানের স্থানটি পেলেন তার স্ত্রী পারভীন ওসমান। ফলে জাতীয় পার্টির প্রত্যেকটি নেতাকর্মী ও সমর্থকরা এখন উচ্ছসিত। আমরা জাতীয় পার্টির কেন্দ্রীয় সভাপতি জিএম কাদের এমপি এবং কেন্দ্রীয় নেৃতবৃন্দের কাছে কৃতজ্ঞ।

তারা আরও বলেন, এই নারায়ণগঞ্জকে নাসিম ওসমান এমপি জাতীয় পার্টির ঘাটিতে পরিনত করে রেখে গিয়েছিলেন। আগামী দিনে জননেত্রী পারভীন ওসমান এবং আজমেরী ওসমানের নেতৃত্বে জাতীয় পার্টি আরো শক্তিশালী অবস্থান তৈরীতে সক্ষম হবে ইনশাআল্লাহ।