নীয়মনীতির তোয়াক্কা না করে লুটতরাজের সাম্রাজ্য প্রতিষ্ঠা করেছিলো – রাজিব

16

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, সুস্থ্যতা কামনা এবং সাম্প্রতিক সময়ে ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৯ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা দলিল লেখক ও তল্লাশি কারক কল্যাণ সমিতির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ মাসুকুল ইসলাম রাজিব।
এসময় তিনি বলেন, যে স্বৈরাচার সরকার গত ১৬ বছর বাংলাদেশের মানুষের উপর নির্যাতনের স্টিম রোলার চালিয়েছে, যে পরিমান নিপিড়ন-নির্যাতন সহ্য করতে হয়েছে মানুষকে, আমরা যারা রাজনৈতিক নেতা, কর্মী রয়েছি তাদের উপর যে নির্যাতন হয়েছে সেগুলো নাই বা বললাম। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য যে নির্যাতন করেছে সেটা রাজনৈতিক কর্মী হিসেবে এতটুকু ত্যাগ আমরা স্বীকার করতে পারি। বাংলাদেশের মানুষের কোন বাক স্বাধীনতা ছিলোনা। যে প্রতিষ্ঠানগুলো দেশের মানুষের অধিকার নিয়ে কথা বলতো সে সকল প্রতিষ্ঠানগুলো স্বৈরাচারী সরকার ধ্বংস করে দিয়েছে। কোন প্রকার ন্যায়নীতির তোযাক্কা না করে দলীয়করণ করে সন্ত্রাসের মাধ্যমে একটি লুটতরাজের সাম্রাজ্য প্রতিষ্ঠা করেছিলো। এসব প্রতিষ্ঠাগুলো ধ্বংসের পিছনে এসকল প্রতিষ্ঠানের কিছু কিছু অসাধু কর্মকতারা দায়ী।
তিনি আরও বলেন, এই বাংলাদেশকে দূর্ণীতিমুক্ত, শোষনমুক্ত করার জন্যই শহীদরা আত্মত্যাগ করেছেন। আমরা কোন অস্থাতেই তাদের আত্মত্যাগকে বৃথা যেতে দিবো না। তাই আজকের পর থেকে এ অফিসে কোন প্রকার দূর্ণীতি অনিয়ম করা যাবে না। যারা জাতীয়তাবাদী দলের রাজনীতির সাথে সম্পৃক্ত তারা কখনোই অনীয়ম ও দূর্ণীতি করে না। যদি কেউ বিএনপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম করার চেষ্টা করে তাহলে সেটার যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। আমরা যা কিছুই করিনা কেনো সবকিছু নিযমের মধ্যে থেকেই করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহআলম ভূইয়া।
অনুষ্ঠানে তপন ভূইয়া তপুর সার্বিক তত্বাবধানে আরো উপস্থিত ছিলেন, মোঃ রাজু মৃধা, শাওন আহমেদ, সুমন, লুৎফর রহমান, জাহিদ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।