ব্যবসা প্রতিষ্ঠানে আধিপত্য বিস্তার, খুন, ধর্ষন, চাঁদাবাজীতে বেপরোয়া...

নাসিক ৮নং ওয়ার্ডে সক্রিয় স্বশস্ত্র সন্ত্রাসী গ্রুপ

114
চাঁদাবাজি

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডে আবারও গড়ে উঠেছে স্বশস্ত্র সন্ত্রাসী গ্রুপ। আর এই গ্রুপের সন্ত্রাসীরা এলাকায় ত্রাস সৃষ্টি করে চলেছে বলে জানা গেছে। এরা একইসাথে জনগনের মাঝে আতংকের সৃষ্টি করছে বলে অভিযোগ স্থানীয়দের।

স্থানীয়দের মতে, এই সন্ত্রাসী বাহিনী এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজী, খুন, ধর্ষনের মতো নানা অপরাধেও জড়িত রয়েছে। এরা এলাকার মিল-কারখানাগুলোর সাথে বহু বছর ধরে যারা ব্যবসা করে আসছে তাদের কাছ থেকে ব্যবসা ছিনিয়ে নেয়ার চেষ্টা করছে বলেও অভিযোগ রয়েছে। এসব সন্ত্রাসীদের চাঁদা না দিয়ে ঐ এলাকায় ব্যবসা করা যাবে না বলেও অনেক ব্যবসায়ীকে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ রয়েছে।

আরও জানা গেছে, এসকল কারণে স্থানীয় ব্যবসায়ীদের মাঝে একই সাথে ভীতি এবং ক্ষোভের সৃষ্টি হচ্ছে। ফলে এলাকায় যেকোনো মূহুর্তে সংঘাত-সংঘর্ষ ছড়িয়ে পড়তে পারে বলেও ধারনা করা হচ্ছে।

স্থানীয় সূত্রের তথ্য মতে, অন্তত ত্রিশ জনের একটি সন্ত্রাসী গ্রুপ বেপরোয়া হয়ে উঠেছে। এরা অনেকেই প্রশাসনের কাছেও চিহ্নিত সন্ত্রাসী হিসাবে তালিকাভুক্ত। সূত্র আরো জানায়, এরা প্রভাবশালী এক রাজনীতিবীদের নাম ভাঙ্গিয়ে এসব অপকর্ম করার চেষ্টা করছে। তাই এদের বিরুদ্ধে প্রশাসন এখনই কঠোর অভিযান পরিচালনা না করলে এলাকায় চলমান থাকবে এসব সন্ত্রাসীদের তান্ডব। এলাকাবাসী অবিলম্বে পুলিশ সুপার জায়েদুল আলমের হস্তক্ষেপ কামনা করেছেন।