না:গঞ্জ মহানগর বিএনপি ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন

148
না:গঞ্জ মহানগর বিএনপি ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে এড. সাখাওয়াত হোসেন খানকে আহবায়ক করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে সদস্য সচিব হিসাবে রাখা হয়েছে এড. আবু আল ইউসুফ খান টিপুকে।

কমিটির যুগ্ম আহবায়ক পদে রয়েছেন এড. জাকির হোসেন, এড. সরকার হুমায়ন কবির, আব্দুস সবুর খান সেন্টু, হাজী নুরুদ্দীন, আতাউর রহমান মুকুল, মনির হোসেন খান, আনোয়ার হোসেন অনু, ফাতেহ মো. রেজা রিপন, এম. এইচ মামুন, আবু কাউসার আশা।

সদস্য করা হয়েছে এড. রফিক আহম্মদ, হাজী ফারুক হোসেন, আওলাদ হোসেন, শওকত হাশেম শকু, হাসান আহম্মদ, মাহাবুব উল্লাহ তপন, মাসুদ রানা, ডা. মজিবর রহমান, মাকিদ মোস্তাকিম শিপলু, রাশিদা জামাল, এড. এইচ এম আনোয়ার প্রধান, হান্নান সরকার, এড. বিল্লাল হোসেন, হাবিবুর রহমান দুলাল, হাবিবুর রহমান মিঠু, মনোয়ার হোসেন শোখন, বরকত উল্লাহ, মো. আলমগীর হোসেন, এড. আনিসুর রহমান মোল্লা, শহিদুল ইসলাম রিপন, আমিনুর ইসলাম মিঠু, ফারুক আহম্মদ রিপন, মাহমুদুর রহমান, এড. শরিফুল ইসলাম শিপলু, শাখাওয়াতুল ইসলাম রানা, মো. ফারুক হোসেন, কামরুল হাসান সাউদ চুন্নু, হুমায়ন কবির ও শাহিন আহম্মদ।