দ্রব্যমূলের উর্ধ্বগতির প্রতিবাদে কাশিপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

75
দ্রব্যমূলের উর্ধ্বগতির প্রতিবাদে কাশিপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ভোজ্যতেল, চালসহ দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতির প্রতিবাদে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ করেছে কাশিপুর ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিলটি আজ শনিবার (১২ মার্চ) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়নের হাটখোলা এলাকা থেকে শুরু হয়ে ইউনিয়ন ভুমি অফিস, কাউন্সিলর অফিস, খিল মার্কেট, ব্যাংক কলোনী, বাংলা বাজার, হাশেম বাগ, গাঙ্গুলী বাড়ি, দেওভোগ মাদ্রাসা মোড় হয়ে মাদ্রাসা বাজারে এসে শেষ হয়।

ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক ও কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ওমর আলীর নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মেজবাহ উদ্দিন দুলাল, সালাহ উদ্দিন আহমেদ, কামাল ব্যাপারী, সাংগঠনিক সম্পাদক আমজাদ শিকদার, বিএনপি নেতা আমিরুল ইসলাম, মোক্তার হোসেন মন্তু, জাহাঙ্গীর আলম, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইকবাল, সাধারণ সম্পাদক মনির হোসেন, ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী, ৫নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈকত হোসেন ইকবাল, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি সোহেল আব্দুল্লাহ, কাশিপুর ইউনিয়ন যুবদল আহবায়ক আরিফুর রহমান মন্ডল, সাধারণ সম্পাদক শাহীন কাদির ছাত্রদল নেতা কায়সার আহমেদ পল্লব প্রমুখ।

বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ওমর আলী বলেন, এই ফ্যাসিস্ট এককভাবে দেশ পরিচালনা করতে চাচ্ছে। তার বাপ পারে নাই একনায়কতন্ত্র করতে, সে ইতিমধ্যেই একনায়কতন্ত্র করে ফেলেছে। প্রশাসন থেকে শুরু করে সমস্ত কিছু তার আয়ত্তে নিয়েছে। ৩০ তারিখের ভোট ২৯ তারিখ গভীররাতে তারা দিয়ে ফেলেছে। আজকে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি কারণ সরকার দলীয় যারা আছে, তারা সিন্ডিকেটের মাধ্যমে আমাদের তথা গরীবের রক্ত চুষে খাচ্ছে। এই সরকারকে আর বেশীদিন ক্ষমতায় রাখা যাবে না, যাবে না, যাবে না। তাই আগামী দিনের আন্দোলন-সংগ্রামে সক কে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহন করার আহবান জানাচ্ছি।

এর আগে, ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে হাটখোলা মোড়ে এসে জমা হতে থাকে নেতৃবৃন্দ। পরে সকলে ঐক্যবদ্ধ হয়ে বিশালাকার এক মিছিল নিয়ে বিক্ষোভ কর্মসূচীতে অংশ নেয় তারা। এসময় খালেদা জিয়ার মুক্তি সহ, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নেতাকর্মীদের বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে কাশিপুরের রাজপথ।