দৌলত মেম্বার স্মৃতি সংগঠনের আয়োজনে এ ইফতার ও দোয়া

51

 

নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সহ-সভাপতি ও গোগনগর ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার প্রয়াত দৌলত হোসেন মেম্বারের রুহের মাগফেরাত কামনায় দোয়া, মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ এপ্রিল) বাদ আসর চর সৈয়দপুর নিউ সিটি মাতবর বাড়ি এলাকায় মরহুম দৌলত মেম্বার স্মৃতি সংগঠনের আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রয়াত দৌলত হোসেন মেম্বারের রুহের মাগফেরাত কামনা সহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। প্রয়াত দৌলত হোসেন মেম্বারের সুযোগ্য পুত্র কাশেম সম্রাটের সভাপতিত্বে এবং মোঃ রানা’র সার্বিক পরিচালনায় এসময় দোয়া ও মিলাদের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চর সৈয়দপুর এলাকার রমিজউদ্দিন মাদবর, মরহুমের চাচাতো ভাই জালাল হোসেন মাদবর, আপন ভাই আবুল হোসেন মেম্বার, বানাই চান মাদবর, কামাল মুন্সী, মোস্তফা কামাল, রহিম বাদশা, যুবলীগ নেতা বাদশা, ইউসুফ বাদশা মাদবর, জাবেদ হোসেন, আমির হোসেন, খলিল মাদবর, ছাত্রলীগ নেতা শরীফ আহমেদ সানি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, মরহুম দৌলত হোসেন মেম্বার ছিলেন চরসৈয়দপুর এলাকার তাজ। তিনি সমাজে ন্যায় বিচার প্রচলন করে ছিলেন। তার জীবদ্দশায় চরসৈয়দপুর ছিল শান্তিময়।
মানুষ স্বাভাবিক ভাবে জীবন যাপন করতো। তিনি মেম্বার থাকাবস্থায় রাস্তাঘাট ও মসজিদ মাদ্রাসা সহ সামাজিক ভাবে ব্যপক উন্নয়ন করে গেছেন। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি।