দেশের স্বাধীনতা রক্ষায় আপনাদের ভূমিকা অপরিসীম – মাহমুদুল হক 

80

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ :

মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হক।

এ সময় তিনি বলেন, ত্রিশ লক্ষ শহীদের রক্ত আর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৃঢ় নেতৃত্বের ফলে দেশ আজ স্বাধীন হয়েছে। আজকে যেসকল মুক্তিযোদ্ধা আমাদের মাঝে উপস্থিত রয়েছেন, আজ থেকে ১০/২০ বছরের মধ্যে আর কোন মুক্তিযোদ্ধা হয়তো আমাদের মাঝে আর থাকবেন না। দেশের স্বাধীনতা রক্ষার্থে আপনাদের ভূমিকা অপরিসীম। এ দেশ ও দেশের জনগণ আপনাদের কাছে চিরঋনি হয়ে থাকবে সারাজীবন।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই, সাবেক ডেপুটি কমান্ডার এড. নুরুল হুদা, সদর উপজেলা সাবেক কমান্ডার জুলহাস ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা সামিউল্লাহ মিলন, বীর মুক্তিযোদ্ধা ফরিদা বেগম, স্থানীয় সরকার উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন, ডাঃ আবুল ফজল মোঃ মশিউর রহমান সহ আগত বীর মুক্তিযোদ্ধাগণ ও তাদের পরিবারবর্গ।