দেশের আপামর জনসাধারণ ঘুমন্ত সিংহের ন্যায় জেগে উঠেছে – খোকন

96

 

তারেক রহমান ও তার স্ত্রী ডাঃ জোবায়দা রহমানকে মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৩ আগষ্ট) বেলা ১১ টায় খানপুর হাসপাতাল সংলগ্ন সড়কে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন।
এসময় তিনি বলেন, এই অবৈধ নিশি রাতের সরকার কতৃক একটি অবৈধ রায় দেশ নায়ক তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে দেওয়া হয়েছে। এ রায় দেওয়ার পর থেকে দেশের আপামর জনসাধারণ যারা ঘুমন্ত অবস্থায় ছিলো আজকে তারা ঘুমন্ত সিংহের ন্যায় জেগে উঠেছে। আমরা একটাই কথা বলতে চাই, এ অবৈধ রায়কে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঘৃনাভরে প্রত্যাখান করছি। গত কয়েকদিন পূর্বে আমাদের যে কর্মসূচী ছিলো সেখানে আমাদের জেলার সভাপতি গিয়াসউদ্দিন আহমেদ সহ বেশকিছু নেতাকর্মীর নামে গায়েবী মামলা দায়ের করা হয়। প্রশাসনকে বলতে চাই কত জনকে আপনারা গায়েবী মামলা দিবেন। বাংলাদেশের জেলে এত বড় জায়গা নেই যেখানে বিএনপির নেতাকর্মীদের আটক করে রাখবেন।
তিনি আরও বলেন, ফতুল্লা থানা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটুকে গুলি করা হয়েছে। আজকে সে চোখে দেখতে পারছেনা। টিটু ভাইয়ের কসম করে বলছি যতদিন তারেক রহমানের এক দফা বাস্তবায়ন না হবে ততদিন জিয়ার সৈনিকরা ঘরে ফিরবেনা। আজকে একদলীয় বাকশালী সরকার কায়েমের উদ্দেশ্যে সাংবাদিকদের বিরুদ্ধেও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করছে। নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে এর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও সাংবাদিকদের বিরুদ্ধে যে মিথ্যা মামলা করা হয়েছে তা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। আমাদের নেতা তারেক রহমান অচিরেই দেশে ফিরে আসবে এবং বিএনপি সরকার গঠন করবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাবেক সহ-সভাপতি আমিনুল ইসলাম ইমন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুরে ইয়াসিন নোবেল, রাসেল রানা, আশরাফ প্রধান, রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব আলী আহম্মদ, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন, সোনারগাঁ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া ভূঁইয়াসহ প্রমুখ নেতৃবৃন্দ।