ড্রগিস্টস সমিতির ইফতার ও দোয়া মাহফিল,অনুষ্ঠিত। 

80

 

(২ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনের তৃতীয় তলায় একটি চাইনিজ রেস্তোরায়, বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতির উদ্যোগে, ইফতার ও দোয়া মাহফিল, আয়োজন করা হয়।

প্রধান অতিথি, শাহজাহান খান, তিনি বলেন আপনাদের মনে অনেক দুক্ষ প্রকাশ করেছেন নির্বাচন,
আমি নিজেই ইউনিয়ন পরিষদে নির্বাচন করেছি ৫ টা উপজেলা পরিষদে নির্বাচন করেছি ১টা কেন্দ্রীয় পরিচালনা পরিষদে নির্বাচন করেছি ৩টা রাজনীতি করি রাজনীতিতে নির্বাচন করেছি আমি নির্বাচনকে ভয় পাই না।
আমি সব গুলো নির্বাচন করেছি সবগুলো নির্বাচন এর মধ্যে আমার জিতার ও রেকর্ড আছে হারার ও আছে শতকরা ৪টা নির্বাচনে আমি উত্তির্ন হতে পারিনি কিন্তু।
১৩টি নির্বাচনে আমি আমার সাফল্য লাভ করেছি এবারো আপনারা ভোট দিয়েছেন আমাকে সাফল্য দিয়েছেন,
তিনি আরো বলেন,এই নির্বাচনে আমাদের বাতিল ঘোষণা করা এটি কেন্দ্রীয় ভাবে একটি চাল এর শিকার।

জাই হোক আমাদের নেতা কে?,বাংলাদেশ এন্ড কেমিস্টস্ ড্রগিস্টস সমিতির
প্রসিডেন্ট আলহাজ্ব শাহজালাল বাচ্চু ভাই। আমার অনেক শ্রদ্ধেয় আমার অনেক কাছের আমার অনেক প্রিয় বড় ভাই, উনি আমাদের কথা দিয়েছেন উনি সামনের সভায় এই চাল বা সুরজন্ত্র এর বেপারটি দেখবেন ইনশাআল্লাহ নিসচয় এটির সমাধান উনি বের করবেন।
আমরা এই বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতির ইফতার মাহফিলে বলছি আলহাজ্ব শাহজালাল বাচ্চু ভাই নারায়ণগঞ্জ এর মাটি আলহাজ্ব শাহজালাল বাচ্চু ভাই এর ঘাটি,আমরা আলহাজ্ব শাহজালাল বাচ্চু ভাই এর লোক।

এসময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, এস.এম.শাহজালাল সহ সভাপতি সোনারগাঁও থানা উপ কমিটি,আলি আজম সিনিয়র সহ সভাপতি চিটাগাং রোড উপকমিটি, ইদ্দিস আলী মিন্টু ফতুল্লা থানা উপ কমিটির সদস্য, আবদুল আজিজ দেওভোগ, সরিফুল ইসলাম সেতু ফতুল্লা থানা উপ কমিটির সাধারণ সম্পাদক এবং গত নির্বাচন এর প্রধান নির্বাচন কমিশনার, বন্দর থানা উপ কমিটির সভাপতি হাফিজুর রহমান খোকা, নাফাউল ইসলাম জুয়েল,মনির হোসেন সোনারগাঁও থানা উপ কমিটির সভাপতি, মোঃ মহিউদ্দিন কালিবাজার উপ কমিটির সভাপতি, আওলাদ হোসেন নারায়ণগঞ্জ সদর থানার উপ কমিটির সভাপতি।