ডিক্রীরচরে ফেরী চালুর নির্মাণ কাজ পরিদর্শনে সেলিম ওসমান

34

 

 

নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আগে নৌকা- কোষা করে আলীরটেক ইউনিয়নের মানুষ নদী পারাপার হতো।আপনাদের ফেরীর চাহিদা কত বড় বিশাল মানুষের উপস্থিতি প্রমান করে।

এর আগে রোডস এন্ড হাইওয়ের সাথে বসেছিলাম তারা বলেছিল রমজানের আগে ফেরী চালু হবে কিন্তু চালু হয়নি।লজ্জায় আমি এলাকায় আসিনি।অতিদ্রুত সময়ের মধ্যে ফেরী চালু হবে বলে আশাবাদ ব্যক্ত করে আরো বলেন,ফেরী চালুর সব ব্যবস্থা সম্পর্ন একটি মাত্র সমস্যা আজকের পর ঠিক হয়ে যাবে।

রোদ- বৃষ্টি – কুয়াশা পার হয়ে ৩০ হাজার মানুষ শহরে যায়।ছেলে মেয়েরা শিক্ষিত হতে পারছেনা।প্রত্যেক পরিবারে উন্নয়ন করতে চাই।নিজস্ব অর্থায়নে কাজ করলে দেরী হয়না।আমি ৩০০ কোটি টাকার উন্নয়ন করেছি।আমি গাড়ি নিয়ে ফেরীতে করে এলাকায় যেতে চাই।

ডিক্রীরচর ফেরী চালুর নির্মান কাজ পরিদর্শনের পূর্বে এলাকাবাসীর উদ্যোশ্য প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
শনিবার (২০ মে) সকালে ডিক্রীরচর ঘাট সংলগ্ন বালুর মাঠে আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক,মহাসড়ক ও পরিবহন বিভাগের যুগ্ম সচিব সুলতানা ইয়াসমিন,সড়ক ও জনপথ বিভাগ নারায়নগঞ্জের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ শাখাওয়াত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আজিজুল হক খান,সদর উপজেলা নির্বাহী প্রকৌশলী সামসুন নাহার প্রমুখ।
উপস্থিত ছিলেন আইডিয়াল ফাইবার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, সমাজসেবক আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, আব্দুল কাদির মূর্ধা,জাতীয় পার্টি নেতা আব্দুল কাদির জাহাঙ্গীর ভান্ডারী, আব্দুল