জেলা যুবদল গঠনে চ্যালেঞ্জের মুখে খোকন রনি

146
নারায়ণগঞ্জ জেলা যুবদল

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকনকে আহবায়ক এবং জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান রনিকে সদস্য সচিব করে গঠিত জেলা যুবদলের আহবায়ক কমিটি ইতিমধ্যে জেলা ব্যাপী বিভিন্ন থানা এবং ইউনিয়ন কমিটি করার জন্য ব্যাপক তৎপরতা শুরু করেছে। কিন্তু জেলা ব্যাপী কমিটি গঠনে চ্যালেঞ্জের মুখে পড়েছেন বলে জানিয়েছে যুবদলের নেতাকর্মীরা।

কারন বিভিন্ন থানায় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা চান যুবদলকে তাদের পকেটে রাখতে। রূপগঞ্জে কাজী মনির, আড়াইহাজারে নজরুল ইসলাম আজাদ, সোনারগায়ে আজহারুল ইসলাম মান্নান সহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ তাদের নিজ নিজ থানায় নিজেদের পকেট কমিটি চাইছেন বলে জানিয়েছে যুবদলের নেতাকর্মীরা। তাই এই জেলায় এখন যুবদলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করা বেশ কষ্টসাধ্য হয়ে উঠেছে বলে মনে করেন তারা।

বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানিয়েছেন, রনি এরই মাঝে দল ও দেশ প্রেমীক একজন ত্যাগী নেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করেছে। জেল-জুলুম, হামলা-মামলা, কোনো কিছুর কাছেই মাথা নত করেনি রনি। ছাত্রদলের নেতৃত্বে থাকাকালে দলের পক্ষ্যে কথা বলার কারনে বার বার মামলা ও গ্রেফতারের শিকার হয়েছেন তিনি। কিন্তু শত জেল জুলুমের পরেও তিনি হার মানেননি। ছাত্রদলকে একটি শক্তিশালী অবস্থানে রেখে গিয়েছেন মশিউর রহমান রনি। তাই এবার তিনি জেলা যুবদলকেও একটি শক্তিশালী অবস্থান নিয়ে যেতে সক্ষম হবেন বলে মনে করেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি এবং বিভিন্ন অঙ্গ দলের নেতাকর্মীরা।