জায়েদুল আলম আদর্শ পুলিশের উদাহরণ – জেলা প্রশাসক

105
পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও তার নেতৃত্বাধীণ পুলিশের টিমকে আদর্শ পুলিশ বলে অভিহিত করেছেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

জেলা প্রশাসক বলেন, সকলের পক্ষ থেকে পুলিশ সুপার মহোদয়কে অভিনন্দন। পুলিশ সুপার হিসাবে তিনি যা করে গেছেন তা নি:সন্দেহে প্রশংসার দাবিদার। পুলিশের সাধারণ চরিত্র আর অসাধারণ চরিত্রের যে পার্থক্য তা তিনি আমাদের শিখিয়েছেন। সাধারণত পুলিশ সম্পর্কে মানুষের যে ধারণা তা যে কতখানি ভুল পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম মহোদয়ের সঙ্গে মিশলে সহজেই তা বুঝা যায়।

তিনি বলেন, আদর্শ পুলিশ বলতে যা বোঝায় তার সবগুণই রয়েছে নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও তার নেতৃত্বাধীণ পুলিশের টিমে। তার টিমের প্রত্যেকের মধ্যেই নম্রতা, ভদ্রতা ও দায়িত্ববোধ লক্ষ্য করা গেছে।

ধুমপান ও তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে জেলা টাস্কফোর্স কমিটির সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপারের প্রসংশা করে তিনি এসব কথা বলেন। রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. মশিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক রহিমা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই।

এসময় আরও সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী শাহজাহান ভুইয়া, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হ্যালো সরকার, বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, বিশিষ্ট ব্যক্তিত্ব ডা. শাহনেওয়াজ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী প্রমুখ।