জেলা পরিষদ নির্বাচনের বাকী চার দিন...

জাহাঙ্গীর আর বাবলীকে নিয়ে একাট্টা সদরের সাত ইউনিয়ন

74
জাহাঙ্গীর আর বাবলীকে নিয়ে একাট্টা সদরের সাত ইউনিয়ন

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

আগামী ১৭ই অক্টোবর নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন। আর এই নির্বাচনে সাধারণ ওয়ার্ড নং ২ ও সংরক্ষিত ওয়ার্ড নং ১ এ প্রতিদ্বন্দ্বীতা করছেন বক্তাবলীর দুই প্রার্থী। এরা হলেন সাবেক সদস্য জাহাঙ্গীর হোসেন এবং সাদিয়া আফরিন বাবলী। দুইজনেই বক্তবলীর সন্তান।

জাহাঙ্গীর হোসেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি বক্তাবলী ইউনিয়নের গঙ্গানগর গ্রামের বাসিন্দা। আর সাদিয়া আফরিন বাবলী হলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শওকত আলীর মেয়ে এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়াত আলম সানির স্ত্রী। সানি নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার বাসিন্দা। সেই হিসাবে সাদিয়া আফরিন দেওভোগ এলাকার পুত্র বধু।

তারা দুইজনেই সংসদ সদস্য একেএম শামীম ওসমানের স্নেহধন্য। এবারের নির্বাচনে এই ২জনের বিপরীতে আরও দুইজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। কিন্তু এরই মাঝে তাদের বিজয়ের সম্ভাবনা স্পষ্ট হয়ে উঠেছে। কারণ ফতুল্লা এবং নারায়ণগঞ্জ সদর থানার মোট সাতটি ইউনিয়নে সাতজন চেয়ারম্যান এবং ৬৩ জন মেম্বার একাট্টা হয়েছেন এই দুই জনকে নির্বাচিত করার জন্য।

এই সাতটি ইউনিয়ন হলো কুতুবপুর, ফতুল্লা, এনায়েতনগর, কাশীপুর, গোগনগর, আলীরটেক ও বক্তাবলী। জানা গেছে, এরই মাঝে এই সাত ইউনিয়নের চেয়ারম্যান এবং মেম্বারদের নিয়ে একাধিক বৈঠক অনুষ্ঠিত হয়েছে এবং তারা এই দুইজনকে নির্বাচিত করার ব্যাপারে একতাবদ্ধ হয়েছেন।

প্রসঙ্গত, ২নং ওয়ার্ডে বাকী থাকে বন্দরের পাঁচটি ইউনিয়ন। তাই ভোটারদের মাঝে যদি শীতলক্ষা নদীর এপাড় ওপাড় বিভাজনের মনোভাব সৃষ্টি হয় তাহলে এই দুইজন অনায়াসেই জয়ী হবেন।

এদিকে, মাঠ পর্যায়ে খবর নিয়ে জানা গেছে, জাহাঙ্গীর আর বাবলীর মাঝে জাহাঙ্গীরের তুলনায় বাবলীর অবস্থা আরো মজবুত। তিনি জয়ী হবেন অনায়াসে। বিপরিতে জাহাঙ্গীর আর তার প্রতিদ্বন্দ্বীদের মাঝে টাকার খেলা হলে পরিস্থিতি কি হয় বলা যায় না।

তবে, জাহাঙ্গীর আর বাবলীকে নিয়ে একটি ঐক্যবদ্ধ প্রচেষ্ঠা চালাচ্ছেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান, কাশীপুরের চেয়ারম্যান এম সাইফ উল্লাহ বাদল এবং বক্তবলী ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী। তাই বক্তাবলীর এই দুই সন্তান এবার জয়ী হবেন বলে তারা আশা করছেন।