জাহাঙ্গীরের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ

531
জাহাঙ্গীরের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ :

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদ্য সাবেক যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে ছাত্রদল নেতাকর্মীদের কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

শুক্রবার বিকেলে ২নং রেল গেইটস্থ জেলা-মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাড়া হয়ে পুনরায় ২নং রেল গেইটে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলের পূর্বে জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা করে তারা। এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রত্যাশী কায়কোবাদ রুবেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রত্যাশী মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা জামিল হোসেন রনি, জিয়া উদ্দিন মিল্টন, সানী।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, তৌহিদ, কৃষকলীগ নেতা শফিকুল ইসলাম লিটন, আতিকুর রহমান গার্নেল, সাইফুর রহমান সুমন, মোক্তার হোসেন, রাজীব, রাঘিব হোসেন ভুইয়া, সদর থানা সেচ্ছাসেবকলীগ নেতা শফিউল বাশার বাবু, রবিসহ সকল ইউনিটের নেতাকর্মীরা।

এসময় কায়কোবাদ রুবেল বলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে কটুক্তিকারী ছাত্রদলের কুলাঙ্গার নাহিদ হাসান ভুইয়ার সর্বোচ্চ শাস্তির দাবি জানাই। জাহাঙ্গীর আলম ভেসে আসে নাই, তিনি তৃণমূল থেকে উঠে আসা একজন নেতা। সরকারী তোলারাম কলেজের বারবার নির্বাচিত জিএস, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি, শহর যুবলীগের সাবেক সভাপতি, শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পদে বারবার দায়িত্ব পালন করেছেন জাহাঙ্গীর আলম।

রুবেল আরও বলেন, ছাত্রদলের ঐ কুলাঙ্গার নাকি খেলতে চায় আমাদের সাথে। আরে ভাই, আপনে কি খেলবেন, আপনার মতো টোকাই নেতাকে আমরা গোনায় ধরি না। আমাদের সাথে খেলার জন্য আপনার যতো বাবারা আছে তাদের নিয়ে আসেন, এই নারায়ণগঞ্জের মাটিতে। তারপর দেখবো আপনার কতো বড় ক্ষমতা, কত বড় স্পর্ধা। আসেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা আপনার সাথে খেলার জন্য প্রস্তুত। রাজপথে আসেন, পারলে মাঠে আসেন, স্বেচ্ছাসেবকলীগের সাথে মোকাবেলা করুন। তারপর দেখবো আপনি কতো বড় নেতা, কতো বড় পাতি নেতা।

এর আগে রুবেল আরও বলেন, আমাদের নেত্রী, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা ঐ জামাত-বিএনপির দুস্কৃতিকারী রাজশাহী জেলা বিএনপির সভাপতি চাঁদ’র দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। দীর্ঘদিন দল ক্ষমতায় থাকলেও কোথাও বিএনপি নেতাকর্মীদেরকে কোনো ধরনের হয়রানী করে আওয়ামীলীগ নেতাকর্মীরা। কিন্তু বিএনপির সন্ত্রাসীরা নানা ধরনের কুরুচীপূর্ণ স্লোগান দিয়ে আসছে। আমরা কিছু বলি নাই, কিন্তু আমাদের নেত্রীকে হত্যার হুমকি দেয়ায় আজ আমরা রাজপথে নেমে এসেছি। ভবিষ্যতে উল্টা-পাল্টা কোনো বক্তব্য রাখতে প্রতিহত নয় প্রতিরোধ করার হুশিয়ারী দেন স্বেচ্ছাসেবকলীগের এ নেতা।