শামীম ওসমানের নেতৃত্বে ব্যাপক প্রস্তুতি ফতুল্লা থানা আ. লীগের...

জাতীয় নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীরা মাঠে

85

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের নির্দেশে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের নেতকর্মীরা। এরই মাঝে এই লক্ষ্যকে সামনে রেখে কয়েক দফা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে ফতুল্লা থানা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া ফতুল্লার পাঁচটি ইউনিয়নের চেয়ারম্যানদেরকে পৃথক ভাবে নির্দেশ দেয়া হয়েছে। থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল এবং সাধারন সম্পাদক শওকত আলী এরই মাঝে মাঠে নেমেছেন। শামীম ওসমানের নির্দেশ পেয়ে তারা কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। গতকাল ফতুল্লা থানা আওয়ামী লীগের বিভিন্ন সূত্র এ প্রতিনিধিকে এসব তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, জেলা আওয়ামী লীগ, থানা আওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে এরই মধ্যে যারা মাঠে নেমেছেন তাদের মাঝে উল্লেখযোগ্য হলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুঃফর রহমান স্বপন, কুতুবপুরের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের ১নং সদস্য ও থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, আওয়ামী লীগ নেতা কামরুল হাসান মেম্বার সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এদিকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ আরো জানিয়েছেন, কয়েকটি বিষয়কে সামনে রেখে তারা মাঠে নেমেছেন। এসব বিষয়ে মাঝে রয়েছে আগামী নির্বাচনের প্রস্তুতি, আগামী দিনে বিএনপি সহ অন্য সকল দল যে আন্দোলন করতে চায় সেই আন্দোলন মোকাবেলা করা, ফতুল্লা থানার পাঁচটি ইউনিয়নের পাড়া মহল্লা এবং গ্রামে গ্রামে সরকারের পক্ষ্যে এবং সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পক্ষ্যে জনমত গঠন করা, ফতুল্লার জনগনের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরা। এছাড়া ফতুল্লার প্রত্যেকটি কেন্দ্রের দায়িত্ব ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বুঝিয়ে দেয়া হবে। এবং এখন থেকে নির্বাচন পর্যন্ত দলের প্রত্যেক নেতাকর্মী ও সমর্থকরা অতন্দ্র প্রহরির মতো মাঠে থাকবেন।

এদিকে এ বিষয়ে জানতে চাইলে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল বলেন, নারায়ণগঞ্জ-৪ আসন সহ গোটা নারায়ণগঞ্জ শহর এলাকার উন্নয়নের রুপকার মাননীয় এমপি একেএম শামীম ওসমান আমাদেরকে যে দিকনির্দেশনা দিয়েছেন আমরা তা অক্ষরে অক্ষরে পালন করবো। তার নেতৃত্বে নারায়ণগঞ্জ-৪ আসন এলাকায় আওয়ামী লীগ কতোটা শক্তিশালী এটা জানেন নারায়ণগঞ্জ সহ সারা দেশের মানুষ। আমরা এরই মাঝে আমাদের সাংগঠনিক শক্তি নিয়ে মাঠে নেমেছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। আমরা বিশ্বাস করি নারায়ণগঞ্জের মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও সংসদ সদস্য একেএম শামীম ওসমানকেই নির্বাচিত করবেন। দেশের এবং নারায়ণগঞ্জের উন্নয়নের স্বার্থে ফতুল্লার সাধারন মানুষ সংসদ সদস্য শামীম ওসমানের সঙ্গে ছিলেন, আছেন এবং থাকবেন। আন্দোলনের নামে কোনো রকম জ্বালাও-পোড়াও কেউ মেনে নেবে না। আমরা জনগনকে সঙ্গে নিয়ে জননেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে মাঠে থাকবো ইনশাআল্লাহ। সকল প্রকারের ষড়যন্ত্র মোকাবেলা করবো ইনশাআল্লাহ। দেশের মানুষ আবারও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো নির্বাচিত করবেন এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য হিসাবে একেএম শামীম ওসমানকে নির্বাচিত করবেন বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।