জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকীতে ...

জাকির খানের পক্ষে শ্রমিকদলের মিলাদ ও দোয়া

102
জাকির খানের পক্ষে শ্রমিকদলের মিলাদ ও দোয়া

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৩০ মে) সকালে নগরীর দেওভোগ পাক্কারোড এলাকায় মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষে ও সদর থানা শ্রমিকদলের উদ্যোগে এ সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া দোয়া শেষে নেওয়াজ বিতরণ করা হয়।

সদর থানা শ্রমিকদলের সভাপতি মনির মল্লিকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং নেওয়াজ বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

জাকির খানের পক্ষে শ্রমিকদলের মিলাদ ও দোয়া

মিলাদ ও দোয়া পূর্ব এক সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আজকে এ সরকার রাষ্ট্রীয় সকল প্রকার যন্ত্রকে ব্যবহার করে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম মুছে ফেলার জন্য সকল চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। আজকে সারা বাংলাদেশে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনায় এবং তার জীবনাদর্শ আলোচনা করার জন্য মিলাদ, দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে।

তিনি বলেন, আপনারা জানেন এদেশের মানুষের ভোটের অধিকার নাই, আজকে দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। আওয়ামীলীগের নেতা, এমপি-মন্ত্রীরা এদেশকে লুটে পুটে খেয়ে, এদেশের হাজার হাজার, লক্ষ লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। যার জন্য আজকে দেশে দ্রব্যমূল্যের এ অবস্থা।

বক্তব্য রাখছেন মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান

তিনি আরও বলেন, পদ্মা সেতুর জন্য ১০ হাজার কোটি টাকার বাজেট হয়েছে, অথছ আজকে তারা ৪২ হাজার কোটি টাকা খরচ করেছে। বাকী ৩০ হাজার কোটি টাকার হিসাবে অবশ্যই মানুষ একদিন নিবে। যেই টাকা বিদেশে পাচার করা হয়েছে, তা একদিন এদেশের জনগনরা ফিরিয়ে আনবে।

এ সরকারকে উৎখাত করার হুশিয়ারি জানিয়ে এড. সাখাওয়াত বলেন, আজকে শেখ মুজিবুর রহমানের কণ্যা এদেশের মানুষের ভোটের অধিকার হরণ করেছে। এদেশে আজকে দুর্ভিক্ষ দেখা দিয়েছে, জাতিকে রক্ষার জন্য আবার আমাদেরকে একটি যুদ্ধে ঝাপিয়ে পড়তে হবে। এ সরকারকে উৎখাত করতে হবে এবং দেশের মানুষের ভোটের অধিকার, ভাতের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। এই শপথ নিয়ে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাচ্ছি।

এতে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি ও মহানগর কৃষকদলের আহবায়ক মনির হোসেন খান, মহানগর কৃষকদল নেতা সলিমুল্লাহ সেলিম, সদর থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আজিম সরদার, সহ-সভাপতি মো. রাসেল মিয়া।
আরও উপস্থিত ছিলেন যুবদল নেতা সনেট, হৃদয়, হাসান, রয়েল, রকি, হাসান, জুম্মান প্রমুখ।