জনগন ক্ষেপলে পালানোর পথ পাবেন না – ওমর আলী

118
জনগন ক্ষেপলে পালানোর পথ পাবেন না - ওমর আলী

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক ও কাশিপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক ওমর আলী বলেছেন, আওয়ামীলীগের নেতারা, আওয়ামীলীগের এমপিরা বলেন যে, বিএনপির নেতাকর্মীরা উন্নয়ন চোখে দেখে না। আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা জনগনের পেটের দিকে তাকান না। কারণ জনগন আজ ক্ষুর্ধার্ত, তাই মানুষ আজকে ট্রাকের পিছনে দৌড়াচ্ছে। মহিলারা খাদ্যের জন্য, পেয়াজের জন্য দৌড়াদৌড়ি করছে। যেই দেশে এতো উন্নয়ন সেই দেশে এ অবস্থা কেন?

“স্বৈরতন্ত্র নিপাত যাক-দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাক” এই স্লোগানকে সামনে রেখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সর্বগ্রাসী দূর্ণীতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত এক প্রতীকী অনশন কর্মসূচীতে তিনি এসব কথা বলেন।

আজ বুধবার (৩০ মার্চ) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে এ প্রতীকী অনশন কর্মসূচী। কর্মসূচী শেষে নেতৃবৃন্দরা একে অপরকে পানি পান করিয়ে তাদের এ প্রতীকী অনশন ভাঙ্গান।

মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্য করে ওমর আলী বলেন, আপনি রেশনিং ব্যবস্থা করেছেন তবে এ রেশন কার্ড সকলে পায় না। আওয়ামীলীগের মেম্বার-চেয়ারম্যানরা শুধু আওয়ামীলীগের নেতাকর্মীদের চেহারা দেখে দেখে এ রেশন কার্ড দিচ্ছে। এটা হতে পারে না, সকলকে এ কার্ড দিতে হবে। কেননা আপনি শুধু আওয়ামীলীগের প্রধানমন্ত্রী নয়, পুরো বাংলাদেশের প্রধানমন্ত্রী। জনগন যাতে এ রেশন কার্ড পায় সে ব্যবস্থা গ্রহন করুন।

তিনি বলেন, জনগন ধীরে ধীরে ক্ষেপে উঠছে, জনগন একবার ক্ষেপে উঠলে পালানোর কোনো পথ পাবেন না। জনগন ক্ষেপে গেলে কোনো সরকারই টিকতে পারে না। তাই আমরা বলতে চাই, আপনার মন্ত্রী পরিষদের লোকদের সিন্ডিকেটের কারণেই আজকে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি চলছে। আপনি তাদেরকে সামলান, বিএনপিকে সামলাতে হবে না।

তিনি আরও বলেন, আপনার দলীয় লোকেরা আজ দ্রব্যের মূল্য বৃদ্ধি করছে আর বেগম পাড়ায় বাড়ি করছে। প্রধানমন্ত্রীর কাছে আবেদন এই যে, বেগম পাড়ায় কারা বাড়ি করছে তাদের নাম জনগনকে জানান। মাত্র ২ কোটি টাকার মিথ্যা মামলায় আমার নেত্রী বেগম খালেদা জিয়া জেল খাটছে। অথচ আজকে গোপালগঞ্জের এক ছাত্রলীগের নেতা ২ হাজার কোটি টাকার লুটপাট করেছে তার কোনো হিসাব নাই।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. মাহফুজুর রহমান হুমায়নের সভাপতিত্বে এ প্রতীকী অনশন কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, জাহিদ হাসান রোজেল, সদস্য রিয়াজুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু, রূপগঞ্জ বিএনপির সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চু প্রমুখ।