ছাত্র-জনতার আন্দোলনে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনায় কাশীপুরে দোয়া ও মিলাদ মাহফিল 

28

সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনায় কাশীপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ই আগষ্ট) বিকেলে ফতুল্লা থানার কাশীপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের আহবায়ক সাদেকুর রহমান সাদেক।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে জেলা যুবদলের আহবায়ক সাদেকুর রহমান সাদেক বলেন, এ আন্দোলন যারা শহীদ হয়েছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। আমাদের সমাজে কিছু কুচক্রি মহল আওয়ামী লীগের দালালরা এখনো ষড়যন্ত্র করে দেশের বিশৃঙ্খলা করতে চাচ্ছে। আপনারা পাড়া মহলায় ঐকবদ্ধ হয়ে সেই সকল দালালদের প্রতিহত করবেন। হিন্দুভাইদের প্রতি আমাদের সজাগ দৃস্টি রাখতে হবে। সামনে দূর্গাপূজা অবশ্যই তাদের নিরাপত্তা দিতে হবে। সেই কুচক্রি মহল হামলা করে দেশে যেনো বিশৃঙ্খলা করতে না পারে সেদিকে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাঈনুল হোসেন রতন বলেন, ৫ আগষ্টের পূর্বে বিএনপির লোকজন একত্রিত হতে পারেনি। বিভিন্ন সোর্সের মাধ্যমে আমাদের নানা ভাবে হয়রানী করা হয়েছে। আল্লাহর অশেষ রহমতে স্বৈরাচারীর পতন হয়েছে আমরা মুক্তি পেয়েছি। সামাজিক ব্যভিচার থেকে শুরু করে নানান ভাবে হামলা মামলা করেছিলো ক্ষমতাসীনরা। আমরা আজ পর্যন্ত কারো বাড়িতে হামলা তো দুরের কথা উচ্চ আওয়াজে গিয়ে কথা বলিনি। বিএনপি একটি সুশৃঙ্খল দল।

কাশীপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাফিজুল হক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল কালাম খোকনের সার্বিক পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুল ইসলাম রতন ও যুবদল নেতা আনোয়ার হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।