বর্তমান সরকারের লুটপাট দুর্নীতি, আলীবাবা চল্লিশ চোরের কাহিনীকেও হার মানিয়েছে...

খালেদা জিয়া বের হলে এই সরকারের অস্তিত্ব থাকবে না – গয়েশ্বর

82
খালেদা জিয়া বের হলে এই সরকারের অস্তিত্ব থাকবে না - গয়েশ্বর

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বর্তমান সরকারের আমলে যে লুটপাট দুর্নীতি হয়েছে এবং হচ্ছে তা আলীবাবা চল্লিশ চোরের কাহিনীকেও হার মানায়। শেখ হাসিনা আপনি ও আপনার ভাই-বোন, চাচাতো-মামাতো ভাই বোন যে হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। তা ফেরৎ দিলেই আর ট্যাক্স বাড়াতে হবেনা।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ মহানগর ও জেলা বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সোমবার (০১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো, নজরুল ইসলাম আজাদ। মহানগর বিএনপির সদস্য সচিব এড. টিপু ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, প্রধানমন্ত্রী সকল লুটপাটের আড়ৎদার। তার আড়ৎদারিকে এই সরকারের লোকজন লুটপাট-দুর্ণীতি করছে। যেদিন শেখ হাসিনাকে গণভবন থেকে টুঙ্গিপাড়ায় পাঠাতে পারবো, সেদিন আমাদের আন্দোলন-সংগ্রাম থামবে। যারা জনগনের ভোট চুরি করে এমপি-মন্ত্রি হয়েছে, তাদেরকে জনগনের সামনে দাড় করাতে পারলে সংগ্রাম বন্ধ হবে।

তিনি আরও বলেন, খালেদা জিয়া বের হলে এই সরকারের অস্তিত্ব থাকবে না। একটি পরিকল্পিত মার্ডার মামলা হবে। আইনজীবী না হলেও মামলা খেতে খেতে আইন শিখে গেছি। বিদেশী শক্তির খুটির জোরে যত বেশিদিন ক্ষমতায় থাকবেন, তত বেশী ভুগবেন। পৃথিবীর বিভিন্ন দেশের ইতিহাস তাই বলে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিড়াল-কুকরের মতো মরে যেতে চাই না, লড়াই করে শহীদ হতে চায়। যেই বড় হবে, যে রাজপথে থেকে লড়াই করে বুকের রক্ত ঢেলে দিতে পারবে সেই বড় হবে।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, সময় আসলে বিচারের মুখোমুখি হতে হবে। অনেকে বলে ওর জন্য আওয়ামীলীগের আরও বেশী পতন হচ্ছে, আমি বলি না।

আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী মনির, মোস্তাফিজুর রহমান দিপু ভুইয়া, আজহারুল ইসলাম মান্নান প্রমুখ। এছাড়া, জেলা ও মহানগর বিএনপিসহ সকল অঙ্গ-সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা এ সমাবেশে উপস্থিত ছিলেন।