কিশোর গ্যাং থাকবে না হুশিয়ারি সদর ওসি আনিচুর’র

199
কিশোর গ্যাং থাকবে না হুশিয়ারি সদর ওসি আনিচুর’র

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান বলেছেন, নারায়ণগঞ্জ সদর থানা এলাকায় কোনো কিশোর গ্যাং এর আস্তিত্ব থাকবে না। কঠোর হস্তে দমন করা হবে সব ধরনের অপরাধীদের। বুধবার নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজের সাথে একান্ত আলাপচারিতায় এই কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, আমি নারায়ণগঞ্জ সদর থানায় যোগ দেয়ার সঙ্গে সঙ্গে দুটি আলোচিত হত্যাকান্ড ঘটেছে। এতে আমি বুঝতে পেরেছি নারায়ণগঞ্জ সদর থানা এলাকা কোনো আরামের জায়গা না। এখানে আমাকে অবশ্যই কঠোর ভাবে সন্ত্রাসীদের দমন করতে হবে।

তিনি আরো বলেন, আমি নারায়ণগঞ্জের সাংবাদিকদের সকলের সহযোগীতা চাই। আর আমার থানা এলাকার জনগনের প্রতি আহবান থাকবে যাতা তারা আমাকে তথ্য দিয়ে সহযোগীতা করে। সকলে নির্ভয়ে থানায় আসুন। আমরা এই থানার কোথাও কোনো কিশোর গ্যাং রাখবোনা।

এর আগে আড়াইহাজারে দায়িত্ব পালন করা এ অফিসার নারায়ণগঞ্জ সদর থানা এলাকার বিষয়ে বলেন, যদিও নারায়ণগঞ্জ সদর একটি জটিল এলাকা, তারপরও সকল জনপ্রতিনিধিদের সাথে নিয়েই আমরা কাজ করতে চাই। অপরাধীদের বিরুদ্ধে আইন তার নিজস্ব গতিতে চলবে বলেও জানান তিনি। অপরাধী যেই হোক কোনো রকম পাড় পাবে না বলেও হুশিয়ারি দেন তিনি।