কিশোর গ্যাং এর হামলায় আহত সাংবাদিক

123
সংবাদ প্রকাশ করায় কিশোর গ্যাং এর হামলায় আহত সাংবাদিক নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: ‘ অস্ত্র নিয়ে কিশোরদের মহড়া’র সংবাদ প্রকাশের জেরে রাশিদ চেšধুরী নামের নারায়ণগঞ্জের স্থানীয় একটি পত্রিকার নির্বাহী সম্পাদকসহ ২ জনকে ছুরিকাঘাত করে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৩ মে) রাতে শহরের গলাচিপা মুক্তিযোদ্ধা সড়কের বোয়ালিয়া খালের পাশে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: ‘অস্ত্র নিয়ে কিশোরদের মহড়া’র সংবাদ প্রকাশের জেরে রাশিদ চৌধুরী নামের নারায়ণগঞ্জের স্থানীয় একটি পত্রিকার নির্বাহী সম্পাদকসহ ২ জনকে ছুরিকাঘাত করে জখম করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৩ মে) রাতে শহরের গলাচিপা মুক্তিযোদ্ধা সড়কের বোয়ালিয়া খালের পাশে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক মো. রাশিদ চৌধুরী (২৮) ও সুতা ব্যবসায়ী জসিম হোসেনকে (৩৮) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে রাশিদ চৌধুরীর উপর হামলার খবর শুনে তার পিতা স্বপন চৌধুরী অসুস্থ হয়ে পড়েন।

আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন বলেন, ‘রাত ১০টার দিকে দেওভোগ এলাকার বাসা থেকে রাশিদ ও জসিম চাষাঢ়ার দিকে যাচ্ছিলেন। তারা বোয়ালিয়া খালের সামনে এলে অজ্ঞাত পরিচয়ের কয়েকজন কিশোর এসে বলে ‘তোরা সাংবাদিক। পত্রিকায় আমাদের বিরুদ্ধে অস্ত্র নিয়ে মহড়ার নিউজ করিস’ এ কথা বলেই এলোপাথাড়িভাবে ছুরিকাঘাত শুরু করে। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ওই কিশোররা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১১ মে রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অস্ত্র হাতে কিশোরদের মহড়া ও অন্য কিশোরকে মারধরের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। এ নিয়ে স্থানীয় গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, সাংবাদিকসহ ২ জনকে ছুরিকাঘাতের সংবাদ পেয়েছি। তাদের ঢাকায় পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।