কায়সার হাসনাতের নেতৃত্বে সোনারগাঁয়ে নৌকা ছিনিয়ে আনবো – মোস্তাফিজুর রহমান মাসুম

125
কায়সার হাসনাতের নেতৃত্বে সোনারগাঁয়ে নৌকা ছিনিয়ে আনবো - মোস্তাফিজুর রহমান মাসুম

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম বলেছেন, বর্তমানে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, ঐ স্বাধীণতা বিরোধী অপশক্তির দোসররা তথা জামাত-বিএনপি আবারও মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করছে। এই অপশক্তিতে প্রতিহত করতে বাংলাদেশে আবার একটা নতুন গণজাগরণ সৃষ্টি করতে হবে। বাংলাদেশের এ গণজাগরণের সৃষ্টি এই সোনারগাঁ থেকেই হবে। এই সোনারগাঁ থেকে যেভাবে আমরা কায়সার হাসনাতের নেতৃত্বে ২০০৪, ০৫, ০৬ সালে গণজাগরণ সৃষ্টি করেছিলাম, সেইভাবে আমরা মুক্তিযোদ্ধাদের নেতৃত্বে আবার সেই গণজাগরণ সৃষ্টি করবো।

কাঁচপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের ওমর আলী হাই স্কুলে এ কর্মী সভা আয়োজিত হয়।

তিনি বলেন, ২০০৬ সালে আমরা যখন এই কাঁচপুরে যখন ঢাকা অবরোধ আন্দোলন শুরু করেছিলাম কায়সার হাসনাতের নেতৃত্বে। সেদিন আমরা এই দেখেছিলাম ঐ রূপগঞ্জ থেকে শফিউল্লাহ সাহেব এবং সাবেক এমপি সাফায়েল হকসহ উনারা যখন পুলিশের হাতে মার খাচ্ছিলেন, তখন আজকের মন্ত্রী গাজী সাহেব এবং সোনারগাঁ থেকে আমরা কায়সার হাসনাতের নেতৃত্বে দুই দিক দিয়ে যখন আক্রমণ করেছিলাম, সেদিন কিন্তু পুলিশ কিন্তু বলতে বাধ্য হয়েছিলো আমরা পুলিশ না আমরা আপনাদের ভাই, আর আমাদের মাইরেন না।

তিনি আরও বলেন, আবার আমরা সেইভাবে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে সোনারগাঁয়ে কায়সার হাসনাতের নেতৃত্বে নৌকা ছিনিয়ে এনে আমরা সোনারগাঁয়ে নৌকার এমপি দেখতে চাই। জাতীয় পার্টি আমরা চাই না, জাতীয় পার্টির এমপি থাকায় দীর্ঘ সময় ধরে সোনারগাঁয়ে আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মীরা অবহেলিত, বঞ্চিত। তাই আমরা এবার সোনারগাঁয়ে নৌকা চাই।

এ কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এড. সামছুল ইসলাম ভুইয়া। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

এতে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ডা. আবু জাফর চৌধুরী বীরু, আরেক যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি: মাসুদুর রহমান মাসুম প্রমুখ।