কাশিপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

118

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

আলোচনা সভা, দোয়া ও কেক কাটাসহ এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে কাশিপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপন করা হয়েছে।

গতকাল (১৮ মার্চ) সন্ধ্যায় কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কাশিপুর ইউপি চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের বাসভবনের সামনে এ জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

মহান স্বাধীণতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এ দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান এম সাইফ উল্লাহ বাদল।

এতে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আশ্রাফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোমেন শিকদার, কাশিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এম এ সাত্তার, আওয়ামীলীগ নেতা বিন্দু, যুবলীগ নেতা সাজন প্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ পরিবারের নিহত সকলের রূহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পরিচালিত হয়। পরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয়।