নেতৃত্ব দেবেন আহবায়ক মুহম্মদ গিয়াস উদ্দিন ...

কাল না.গঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ বিক্ষোভ

87
কাল না.গঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ বিক্ষোভ

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

আগামীকাল ২২ নভেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ বিক্ষোভ মিছিল। ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়ন মিয়া হত্যার প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

আরও জানা গেছে, এতে নেতৃত্ব দেবেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মুহম্মদ গিয়াস উদ্দিন। এ বিষয়ে সাবেক এ সংসদ সদস্য বলেন, সরকারের নির্দেশে পুলিশ দেশের বিভিন্ন জায়গায় বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের একের পর এক হত্যা করছে। গত শনিবার ব্রাহ্মনবাড়িয়ার ছাত্রদল নেতা নয়ন মিয়াকে নির্মম ভাবে গুলি করে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ডের প্রতিবাদে দলের কেন্দ্র থেকে কর্মসূচি ঘোষনা করা হয়েছে। আমরা এই কর্মসূচি সফল করার জন্য দলের সর্বস্তরের নেতাকর্মী এবং সাধারন জনগনকে আহবান জানাচ্ছি।

একই বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লুৎফর রহমান খোকা বলেন, সাবেক এমপি আলহাজ¦ মুহম্মদ গিয়াস উদ্দিন দলের দায়িত্ব পাবার পাবার পর এটা আমাদের প্রথম কর্মসূচি। সারা জেলা থেকে দলের সর্বস্তরের নেতাকর্মীরা অংশগ্রহন করে এই কর্মসূচি সফল করবে বলে আমরা আশাবাদী।

তিনি আরো বলেন, একদিকে এই অবৈধ সরকার সীমাহীন লুটপাট চালিয়ে দেশকে একেবারে ফোঁকলা করে ছেড়েছে। দেশ থেকে লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করেছে। সিন্ডিকেট করে দ্রব্যমূল্য এমন ভাবে বৃদ্ধি করেছে যে, ঘরে ঘরে মানুষ না খেয়ে আছে। আর এসবের প্রতিবাদে যখন বিএনপি মাঠে নেমে শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশ করছে তখন এই জুলুমবাজ সরকার পাখির মতো গুলি করে মানুষ হত্যা করছে। কিন্তু আমরা পরিস্কার দেখতে পাচ্ছি এভাবে হত্যাকান্ডে চালিয়ে সরকার এবার আর পার পাবে না। এই সরকারকে না তাড়িয়ে জনগন কিছুতেই ঘরে ফিরবে না। তাই আমরা আশা করি কালকের কর্মসূচিতে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহন করবে ইনশাআল্লাহ।

এদিকে এ বিষয়ে ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক খন্দকার মনিরুল ইসলামও একই রকম প্রতিক্রিয়া ব্যাক্ত করেন। তিনি বলেন, মঙ্গলবারের কর্মসূচি সফল করার জন্য আমরা সর্বাত্মক প্রস্তুতি নিয়েছি। সাবেক এমপি আলহাজ¦ মুহম্মদ গিয়াস উদ্দিন নারায়ণগঞ্জ জেলা বিএনপির দায়িত্ব পাওয়ার পর সারা জেলায় চাঙ্গা হয়ে উঠেছে বিএনপির সর্বস্তরের নেতাকর্মী সমর্থকরা। তাই এবারের এই কর্মসূচিতে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহন করবে ইনশাআল্লাহ।