কারাগারে পাঠিয়ে ডুবন্ত নৌকাকে আর ভাসানো যাবে না : হাজী শহীদ উল্লাহ

69
কারাগারে পাঠিয়ে ডুবন্ত নৌকাকে আর ভাসানো যাবে না : হাজী শহীদ উল্লাহ

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

“জনগণের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিয়ে রাষ্ট্রক্ষমতা চিরস্থায়ী করার স্বপ্নে বিভোর হয়ে বর্তমান শাসকগোষ্ঠী নারায়ণগঞ্জের বিরোধী দলীয় নেতাকর্মীদের কারাগারে প্রেরণ করার মহৌৎসব চালিয়ে যাচ্ছে। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে ব্যর্থতা ঢাকতে মিথ্যা মামলায় সরকারের নির্দেশে বিএনপি নেতাকর্মীদের জামিন না মঞ্জুর করে কারান্তরে প্রেরণ করা হচ্ছে। সরকারকে বলে দিতে চাই, এতে আপনাদের শেষ রক্ষা হবে না। ডুবন্ত নৌকাকে আর ভাসানো যাবে না।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহীদুল ইসলাম টিটু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লুৎফর রহমান খোকা, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য আজহারুল ইসলাম মান্নানসহ বিএনপি নেতাকর্মীদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে একথা বলেন ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক হাজী মোহাম্মদ শহীদ উল্লাহ।

মঙ্গলবার (১৬ মে) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ নিন্দা ও প্রতিবাদ জানান। একইসাথে কারাগারে প্রেরণকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানান থানা বিএনপির এ যুগ্ম আহবায়ক।

শহীদ উল্লাহ বলেন, প্রায় প্রতিদিনই বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণ এবং নতুন নতুন মামলা দায়ের ও গ্রেফতার করা যেন এ সরকারের এক নিত্যনৈমিত্তিক কার্যক্রম হয়ে দাঁড়িয়েছে। বিএনপি নেতাকর্মীরা রাজনৈতিক প্রতিহিংসার শিকার। শহীদুল ইসলাম টিটু, লুৎফর রহমান খোকা ও আজহারুল ইসলাম মান্নানসহ গত দুই দিনে ১৪ নেতাকর্মীকে কারান্তরীণ করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে তাদের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান তিনি।

উল্লেখ্য, গত ২ দিনে ১৪ জন বিএনপি নেতাকর্মীদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করা হয়। মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহীদুল ইসলাম টিটু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লুৎফর রহমান খোকা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ জিকু, বিএনপি নেতা ইঞ্জি: আলী আহাম্মদ, এনামুল হক মামুন, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হাসিবুর রহমান শান্ত, আড়াইহাজার পৌর যুবদল নেতা মনির হোসেন, ইকবাল হোসেনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে, সোমবার বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, পৌর ছাত্রদলের সদস্য সচিব তানজিল ও জামপুর ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলমের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়।