এ সরকারের বিরুদ্ধে আরেকটি যুদ্ধ ঘোষণার আহবান জানালেন টিটু

135
এ সরকারের বিরুদ্ধে আরেকটি যুদ্ধ ঘোষণা করার আহবান জানালেন টিটু

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু বলেছেন, এ সরকারের আমলে দেশের মানুষ আজ চরম কষ্টে দিনাতিপাত করছে। দ্রব্যমূল্যের যে উর্ধ্বগতি তাতে সাধারণ মানুষের জীবন-যাপন করা দুরুহ হয়ে পড়েছে। চাল-ডাল, তেল-পেয়াজ, সবজি সবকিছুরই দাম বেড়ে চলছে। তাই আসুন আমরা সবাই মিলে মিশে, এ সরকারের বিরুদ্ধে আরেকটি যুদ্ধ ঘোষণা করি। যে যুদ্ধের মাধ্যমে এদেশে গণতন্ত্র ফিরে আসবে, দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবে, তারুণ্যের অহংকার তারেক রহমান দেশে ফিরে আসতে পারবে।

“স্বৈরতন্ত্র নিপাত যাক-দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাক” এই স্লোগানকে সামনে রেখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সর্বগ্রাসী দূর্ণীতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত এক প্রতীকী অনশন কর্মসূচীতে তিনি এসব কথা বলেন।

আজ বুধবার (৩০ মার্চ) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে এ প্রতীকী অনশন কর্মসূচী। কর্মসূচী শেষে নেতৃবৃন্দরা একে অপরকে পানি পান করিয়ে তাদের এ প্রতীকী অনশন ভাঙ্গান।

নিজেদের মধ্যে গ্রুপিং সৃষ্টি না করার আহবান জানিয়ে টিটু বলেন, আমরা নিজেদের মধ্যে কোনো গ্রুপিং সৃষ্টি না করে, আসুন সবাই কাধে কাধ মিলিয়ে আগামী দিনে আন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিতে এ সরকারকে বাধ্য করি। এ আন্দোলনের ফলে যদি আরেকটি নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে জাতীয়তাবাদী দল বিএনপি অবশ্যই জয়লাভ করবে। কেননা আপনারা সকলেই জানেন, যখনই সুষ্ঠু নির্বাচন হয় তখনই বিএনপি সরকার গঠন করে।

তিনি বলেন, তাই আগামীতে আমি আহবান করবো আমরা সবাই মিলেমিশে রাজপথে আন্দোলনের মাধ্যমে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো, গণতন্ত্রকে আবার পুন:প্রতিষ্ঠা করবো। একইসাথে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করে মানুষের নাগালের মধ্যে নিয়ে আসার চেষ্টা করবো। আগামী দিনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ আন্দোলনের যে নির্দেশনা দিবেন তাতে আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে অংশ নিবো এই আশাবাদ ব্যক্ত করছি।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. মাহফুজুর রহমান হুমায়নের সভাপতিত্বে এ প্রতীকী অনশন কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, জাহিদ হাসান রোজেল, সদস্য রিয়াজুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক ওমর আলী, রূপগঞ্জ বিএনপির সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চু প্রমুখ।