থানা আ.লীগের সভাপতি সাইফ উল্লাহ বাদল...

এমপির নির্দেশে জনগনকে সম্পৃক্ত করে হচ্ছে নির্বাচনী কমিটি

73
এমপির নির্দেশে জনগনকে সম্পৃক্ত করে হচ্ছে নির্বাচনী কমিটি

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল বলেছেন, মাননীয় এমপি জননেতা একেএম শামীম ওসমান যতোদিন বেঁচে থাকবেন ততোদিন তিনিই হবেন নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী। এটা তার নির্বাচনী আসন। তাই আগামী নির্বাচনেও আমরা আমাদের দলীয় প্রার্থীকে বিজয়ী করাতে এরই মাঝে সর্বাত্মক প্রস্তুতি নিতে শুরু করেছি। আগামী নির্বাচনকে সামনে রেখে আমরা কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করছি।

তিনি বলেন, মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান আমাদেরকে নির্দেশ দিয়েছেন আমরা যেনো দলের বাহিরে যারা সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ এবং ভালো মানুষ রয়েছেন তাদেরকে নিয়ে কেন্দ্র কমিটি গঠন করি। আমরা সেভাবেই এগুচ্ছি। গতকাল তিনি নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজের সাথে আলাপ কালে এসব কথা বলেন।

সাইফ উল্লাহ বাদল আরো বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনে যতোগুলো ভোট কেন্দ্র রয়েছে আমরা ততোগুলো কেন্দ্র কমিটি গঠন করছি। আমরা ফতুল্লার প্রত্যেক ইউনিয়নে যতোটি কেন্দ্র রয়েছে ততোটা করে কমিটি করছি। তাই আশা করি আগামী নির্বাচনে আমরা দক্ষতার সহিত সকল পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবো ইনশাআল্লাহ। শামীম ওসমান আমাদেরকে বলেছেন আমি আওয়ামী লীগের প্রার্থী হতে পারি, কিন্তু আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই, আমি আওয়ামী লীগের একজন হতে পারি কিন্তু জনপ্রতিনিধি হিসাবে আমি সকলের, তাই আমি আগামী নির্বাচনেও সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে সম্পৃক্ত করতে চাই। যারা আমার কর্মকান্ড পছন্দ করেন তাদের সবাইকে নিয়েই আমি পথ চলতে চাই। তিনি এভাবেই আমাদেরকে নির্দেশনা দিয়েছেন এবং আমরাও তার নির্দেশনা মোতাবেক কাজ করেছি।

এ সময় অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা মনে করি আগামী নির্বাচন অংশগ্রহনমূলক হবে এবং সব দলের প্রার্থীরা অংশগ্রহন করবে। নির্বাচেন অংশ নেয়া না নেয়ার স্বাধীনতা সব দলেরই আছে। কিন্তু আমরা সব দলের প্রার্থীরা নির্বাচনে অংশ নেবে এটা ধরে নিয়েই প্রস্তুতি নিচ্ছি। আশা করি জননেতা একেএম শামীম ওসমান এলাকার মানুষের সুখে দু:খে যেভাবে পাশে থেকেছেন তাতে মানুষ আবারও শামীম ওসমানকেই বিপুল ভোটে নির্বাচিত করবেন। নির্বাচনকে আমরা মোটেও হালকা ভাবে নিচ্ছি না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাাসিনাও সারা দেশের নেতাকর্মীদের এমন নির্দেশনাই দিয়েছেন।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রাধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে ব্যাপক উন্নয়ন করেছেন দেশে বিদেশে তা প্রশংসিত হচ্ছে। তাই আমরা বিশ^াস করি দেশের মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকেই রাস্ট্র ক্ষমতায় বসাবে। জনগন উন্নয়নের সুফল ভোগ করছে। তাই তারা চাইবে উন্নয়নের ধারা অব্যাহত থাকুক। মানুষ আবারও নৌকা প্রতিকেই ভোট দেবে।