# নিয়ম মেনে দল গঠন করা হবে, কোনো সমস্যা হবে না : টিুট...

এখনো কলকাঠি নাড়ছেন শাহআলম!

125
এখনো কলকাঠি নাড়ছেন শাহআলম!

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৪ আসনে বিএনপির রাজনীতিতে চরম বিশৃংখলার সৃষ্টি করে রেখে গেছেন এই দল থেকে পদত্যাগী নেতা শাহআলম। বিএনপির নেতাকর্মীদের অভিযোগ হলো তিনি কোনো রাজনীতিবিদ ছিলেন না। তিনি এই দলে এসেছিলেন এমপি হতে। কিন্তু শেষ পর্যন্ত তিনি একটি নির্বাচনে অংশ নিয়েও এমপি হতে পারেননি।

পরে তিনি বিএনপি কারার আগ্রহ হারিয়ে ফেলেন এবং বিএনপির সকল পদ থেকে পদত্যাগ করেন। কিন্তু তিনি পদত্যাগ করলেও ফতুল্লা থানা এলাকায় দলের বারোটা বাজিয়ে যান বলে নেতাকর্মীদের অভিযোগ। তিনি এখন দলে নেই, কিন্তু তারপরেও দলে তিনি বিভক্তির সৃষ্টি করে রেখেছেন।

জানা গেছে, দলের একটি অংশ শাহআলমের অনুসারী। তিনি টাকাপয়সা দিয়ে তাদেরকে লালনপালন করেন বলে অভিযোগ রয়েছে। গতকাল এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের এক নেতা পরিস্কার করেই বলেন, যারা বিএনপিকে ভালোবাসেন তারা শাহআলমকে পছন্দ করতে পারেননি। কারন তিনি যে কিভাবে ফতুল্লায় দলকে বিভক্ত করেছেন এবং দূর্বল করেছেন সেটা বলে বুঝানো যাবে না। এখনো তিনি নেপথ্যে থেকে কলকব্জা নাড়ছেন। তাই এই ব্যক্তির কবল থেকে বিএনপিকে বের করতে না পারলে এই থানায় সাংগঠনিক ভাবে বিএনপি একতাবদ্ধ হতে পারবে না।

এদিকে গতকাল ফতুল্লা থানা বিএনপির সদস্যসচিব শহীদুল ইসলাম টিটু বলেন, এটা ঠিক যে দলে এখনো কিছুটা বিশৃংখলা রয়েছে। কিন্তু আমরা এমন ভাবে দল গঠন করবো যাতে এই ধরনের কোনো বিশৃংখলা না থাকে। আমরা প্রত্যেকটি ওয়ার্ড থেকে থানা পর্যন্ত সম্মেলন করে কমিটি গঠন করবো। বিশেষ করে ইউনিয়ন কমিটিগুলিতে সম্মেলন হবে।

কোনো পদে যদি একাধিক প্রার্থী থাকেন তাহলে ওই পদে ভোটাভোটি হবে। তাই আমরা কোনো রকম বিশৃংখলা হতে দেবো না। আর আমরা মনে করি নিয়ম মেনে যদি আমরা কমিটি করি তাহলে শেষ পর্যন্ত দলে দেমন কোনো বিভক্তি থাকবে না। পেছন থেকে কেউ কলকাঠি নেড়েও দলের কোনো ক্ষতি করতে পারবে না।