এক মঞ্চে বসলেন না তারা! হতাশ না:গঞ্জবাসী

263

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, একই দলের রাজনীতি করলেও একজন যেন অপর জনের চিরশত্রু একথা জানে নারায়ণগঞ্জসহ পুরো দেশবাসী। শুধু দেশেই নয় বহির্বিশ্বেও ব্যাপক আলোচিত এ দুজনের বিবাদ।

সাধারণত একে অপরকে টার্গেট করে রাজনৈতিক বক্তব্য দেন দুজনই, কিন্তু এক মঞ্চে থাকেনা খুব একটা। এবার আশা করা হচ্ছিলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য সাহসিকতা ও একক সিদ্ধান্তের প্রেক্ষিতে নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মা সেতুর উদ্বোধনী দিনে এক মঞ্চে বসতে যাচ্ছেন তারা। তাদেরকে এক মঞ্চে দেখতে উন্মুখ ছিলো কর্মী-সমর্থকসহ পুরো নারায়ণগঞ্জবাসী। তবে, তা আর হলো না।

নারায়ণগঞ্জবাসীকে হতাশ করলেন শামীম ওসমান ও আইভী। পদ্মা সেতুর উদ্বোধন সরাসরি প্রত্যক্ষ করার লক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উৎসব অনুষ্ঠানে দুজনেই উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করেছিলো শুক্রবার। তবে শামীম ওসমান উপস্থিত হলেও আসেননি মেয়র আইভী। তিনি গিয়েছিলেন পদ্মা সেতুর উদ্বোধনস্থল জাজিরা পয়েন্টে। ফলে এবার এক মঞ্চে বসা হলো না তাদের।

উল্লেখ্য, সর্বশেষ গত রমজানে পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসনের ইফতারে উপস্থিত হয়েছিলেন দুজন। কিন্তু কেউ কারো সাথে কোনো কথা বলেননি।