ইসদাইরে প্রকাশ্যে যুবককে কুপিয়ে ‍ও পিটিয়ে হত্যা

137
ইসদাইরে প্রকাশ্যে যুবককে কুপিয়ে ‍ও পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার থানাধীন ইসদাইর এলাকায় শামীম নামের যুবককে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে বুধবার বেলা ১২টায় ইসদাইর রেললাইন সংলগ্ন রাজ্জাকের দোকানে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় ওয়াসিম নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। নিহত শামীম মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার পাড়াগাও গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

নিহত যুবকের স্বজনদের আহাজারি

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরেই রেললাইন এলাকায় মাদকের ব্যবসা চলছিলো। এ নিয়ে রাজ্জাকসহ আর কয়েকজনের সঙ্গে শামীমের বিরোধও চলছিলো। বিরোধের জের ধরেই দুপুরে রাজ্জাকের ভাঙ্গারী দোকানে শামীমকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

শামীমের বন্ধু জামাল জানান, মাদক বেচনাকেনার সংবাদ পত্রিকায় প্রকাশিত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে শামীম ও জামালের সাথে ঝগড়ায় লিপ্ত হন রাজ্জাক ও তার লোকজন। ঝগড়ার লিপ্ত থাকা অবস্থায় শামীম ও জামালকে রাজ্জাকের নেতৃত্বে জসিম, জাকির, আলম, মহসিন, আলী ও ওয়াসিমসহ প্রায় ১১ জন মিলে ভাঙ্গারী দোকানের ভিতরে নিয়ে যায়। দোকানের ভিতরে ধস্তাধস্তি শুরু হলে জামাল কোনোমতে সেখান থেকে বের হয়ে প্রাণে বেঁচে যান। কিন্তু ধস্তাধস্তির এক পর্যায়ে রাজ্জাকের নেতৃত্বে খুন করা হয় শামীমকে।

যুবক নিহত হওয়ার ঘটনায় আটক ওয়াসিম

ফতুল্লা মডেল থানা পুলিশ জানায়, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া, অভিযান চালিয়ে রাজ্জাকের ছেলে ওয়াসিমকে আটক করা হয়েছে বলেও জানায় পুলিশ।

এদিকে শামীমের স্ত্রী শর্মী জানান, দুপুরে কোনো একজন ব্যক্তি ফোন করে জানায় যে, তোমার স্বামীকে রাজ্জাকের ভাঙ্গারী দোকানে রাজ্জাকসহ কয়েকজন মিলে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে।