আল্লাহর কসম খেয়ে বলছি, বিএনপি ক্ষমতায় আসবে না – শামীম ওসমান

39
আল্লাহর কসম খেয়ে বলছি, বিএনপি ক্ষমতায় আসবে না - শামীম ওসমান

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, যারা আমাদের উপরে নির্বিচারে হামলা চালিয়েছিলো তারা আজ মানবাধিকার-গণতন্ত্রের কথা বলে। তারা আবার মাঠে নামছে এখন, এতোদিন কিন্তু নারায়ণগঞ্জে শান্তি ছিলো। কে করে বিএনপি কে করে আওয়ামীলীগ, কিছু ছিলো না কিন্তু। কাউকে কিছু বলি নাই আমরা। এই ডিএনডি প্রজেক্ট নিয়ে কথা বলা হচ্ছে, কারচুপি করার কথা বলা হচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী কি চোর? বাংলাদেশের সেনাবাহিনী কি চুরি করে? সেনাবাহিনীকে চোর সাব্যস্ত করা হচ্ছে। বলা হচ্ছে এখান থেকে পারসেন্টিজ খাওয়া হয়েছে।

ফতুল্লার লালপুরসহ অন্যান্য এলাকার জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে এবং এলাকাবাসীর দুঃখ-দুর্দশার কথা শুনতে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। গতকাল শুক্রবার (০৭ জুলাই) বিকেলে ফতুল্লার লালপুরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান আরও বলেন, তাদের আমলে কি কাজ করেছে? ঐ এলাকার চুনা ব্যবসায়ী সুন্দর আলীকে মেরে ফেলা হয়েছে, মোজাফ্ফর ভাইকে মেরে ফেলা হয়েছে, কফিল উদ্দিন হাজী সাহেব ৭০ বছর বয়স তাকে মেরে ফেলা হয়েছে। আজকে আমরা কর্মীরা আমাকে বারবার আমাকে জিজ্ঞাসা করছে কতক্ষণ আর ভাই, কতক্ষণ আর। তাদের ভিতরে তো জিদ আছে, রাগ আছে, তারা তো এই লাশ দাফন করেছে, বাড়িঘর ছেড়ে দেশের বাইরে থাকতে হয়েছে। কেউ যদি ভেবে থাকে, আবার আপনারা ক্ষমতায় আসবেন। আমি আল্লাহর নামে চ্যালেঞ্জ করে বলে যাচ্ছি আসরের সময়, ইনশ্আাল্লাহ কসম খেয়ে বলছি, বিএনপি বাংলাদেশে ক্ষমতায় আসবে না।

তিনি আরও বলেন, রাজনীতি করতে চান রাজনীতি করেন, খোঁচাখুঁচি করবেন না, শান্তি মতে থাকেন। আপনার রাজনীতি আপনি করেন, জনগনের কাছে জান। জনগন গ্রহন করলে আমাদের কোনো আপত্তি নাই। খোঁচাখুঁচি কইরা কথা বলবেন, পারপাস সাব করবেন। কয় ফতুল্লা এলাকাকে সিটি কর্পোরেশনে নিয়ে যাওয়া হোক। আরে ফতুল্লা এলাকায় যেই কাজ হইছে, সেই কাজ বাংলাদেশের খুব কম এলাকায় হয়েছে। তারপরও দেড়শ কোটি টাকা আনছি। এই যে এই খারাপ অবস্থার মধ্যে দেড়শ কোটি টাকা আনা হয়েছে। এই প্রজেক্টের জন্য আলাদা করে ৫ কোটি টাকা আনা হয়েছে, এই আগামী দেড় মাসের মধ্যেই টেন্ডার হয়ে যাবে। এই টাকা দিয়ে হবেনা, আরও টাকা যোগ করা হবে।

এর আগে, পঁচা পানিতে নেমে নিজ এলাকার মানুষের খোঁজ-খবর নেন সংসদ সদস্য। পূর্ব ঘোষণা অনুযায়ী ডিএনডি ও এর বাইরের জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেন এ সাংসদ। ময়লা পানিতে হেটে এলাকাবাসীর সমস্যার কথা শুনেন তিনি। পরে বক্তব্য দিতে এসে এই সমস্যার স্থায়ী সমাধানের আশ^াস দেন এবং আগামীকাল থেকে সাময়িকভাবে শ্যালো পাম্প বা অগভীর পাম্প স্থাপনের ঘোষণা দেন তিনি। জেলা পরিষদের সহযোগীতায় ও তার ব্যক্তিগত উদ্যোগে এ পাম্প দিয়ে পানি অপসারণের মাধ্যমে জলাবদ্ধতার অবসান করবেন বলে জানান শামীম ওসমান। পরে স্থায়ীভাবে এখানে পাম্প বসানোর ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান এম শওকত আলী, থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, থানা ছাত্রলীগের সভাপতি আবু মো. শরীফুল হক, জাতীয় পার্টির নেতা হুসেইন, আওয়ামীলীগ নেতা মোবারক, যুবলীগ নেতা জাহাঙ্গীর প্রমুখ।