আলীরটেকে হবে জেলার শ্রেষ্ঠ কবরস্থান ও ঈদগাহ – জাকির চেয়ারম্যান

142
আলীরটেকে হবে জেলার শ্রেষ্ঠ কবরস্থান ও ঈদগাহ - জাকির চেয়ারম্যান

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নে নিজস্ব অর্থায়নে জেলার সবচেয়ে সুন্দর ও দৃষ্টিনন্দন ঈদগাহ-কবরস্থান নির্মাণের ঘোষণা দিয়েছেন ইউপি চেয়ারম্যান জাকির হোসেন। বুধবার বিকেলে গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি একথা জানান।

বিবৃতিতে তিনি বলেন, জনগন আমাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করেছেন এলাকার উন্নয়ন করার লক্ষ্যে। আমিও জনগনের জন্য সর্বোচ্চ কাজ করার প্রতিশ্রুতি দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি। একজন চেয়ারম্যান নির্বাচনের পর পাঁচ বছর সময় পায় উন্নয়ন করার জন্য, যা মোটেও পর্যাপ্ত নয়। তারপরও এ পাঁচ বছরের মধ্যে জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন হবে আলীরটেক ইউনিয়ন।

তিনি আরও বলেন, আমি এর আগেও চেয়ারম্যান ছিলাম। তখন বেশ কিছু উন্নয়ন আমি করেছি, তবে মাঝে কিছু সময় উন্নয়ন বঞ্চিত ছিলো এলাকাবাসী। এবার আমি পুনরায় নির্বাচিত হওয়ার পর থেকে উন্নয়নমূলক কাজ আবার শুরু করেছি। আগামী এক বছরের মধ্যেই আপনাদের সামনে তথা জনসাধারণের কাছে এসকল উন্নয়ন দৃশ্যমান হবে বলেও জানান তিনি।

জাকির চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে প্রস্তাবিত আলীরটেক কবরস্থান ও ঈদগাহ

প্রকাশিত সংবাদের বিষয়ে তিনি বলেন, সাংবাদিক ভাইদের ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে একটি পক্ষ বার বার চেষ্টা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবারের সংবাদ প্রকাশিত হয়। আসলে আমি চাচ্ছি, আলীরটেকবাসীকে বিশ^মানের দৃষ্টিনন্দন একটি কবরস্থান ও ঈদগাহ উপহার দিতে। যা আমার ইউনিয়নের সকলেই জানে।

কিন্তু একটি কুচক্রী মহল পুরো বিষয়টি গোপন রেখে আমার বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য দেয় সাংবাদিকদের ভাইদের। তবে আমি কুচক্রী ঐ মহলের কাছে আবেদন রাখবো, অহেতুক মিথ্যা অপপ্রচার না করে আসুন মিলে মিশে একটি উন্নত আলীরটেক তথা উন্নত ও সমৃদ্ধ নারায়ণগঞ্জ গড়তে কাজ করি।

তিনি আরও বলেন, সাংবাদিক ভাইদের প্রতি আমার অনুরোধ থাকবে, কোনো সংবাদের তথ্য পেলে তা অধিকতর যাচাই-বাছাই করে তারা যেন তা প্রকাশ করেন। তাহলে প্রকৃত সত্য উদঘাটন হবে বলে আমি মনে করি।