আমরা একটি অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়াই করছি – শামীম ওসমান

38

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী শামীম ওসমান বলেন, পৃথিবীর পেশী শক্তিগুলোর দৃষ্টি হচ্ছে আমাদের মানচিত্রের উপর। আমাদের দেশের স্বাধীনতা বিরোধীরাও এক হয়েছে। তাই আমি মনে করি আমরা একটি অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়াই করছি।
সোমবার (১ জানুয়ারী) বিকেলে নাসিক ৮নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে প্রস্তুতি সভায় নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি একথা বলেন।
তিনি আরও বলেন, গতকাল ওবায়দুল কাদের সাহেব বলেছেন, প্রার্থীদেরকে সাবধান করা হয়েছে। তাদেরকে হত্যা করার প্রচেষ্টা চালানো হতে পারে। তাদের টার্গেট হচ্ছে ভোট না দেওয়া, ভায়োলেন্স সৃষ্টি করে দেওয়া। এটা খুব সহজ একটি ব্যাপার। দুইটা লোকই পারে একটি এলাকাকে অশান্ত করতে। তারা চেষ্টা করবে ভোটার উপস্থিতি যেন কম হয়। এটা করতে পারলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সে কথাটি অক্ষরে অক্ষরে পালিত হবে যে, স্বাধীনতা পাওয়া যতটুকু কষ্টকর, রক্ষা করা তার চেয়ে বেশী কষ্টকর। এই বিষয়টি বর্তমান প্রেক্ষাপট অনুযায়ী খুবই গুরুত্বপূর্ণ। তাই সকল ভোটারদের বলতে চাই, এ দেশ আপনার, দেশকে ভালোবাসতে কোন দল করার দরকার নেই। না আওয়ামী লীগ, না বিএনপি, না জাতীয় পার্টি, দেশের স্বার্থে ও দেশকে রক্ষা করার স্বার্থে, যাতে ব্যর্থ রাষ্ট্র বানাতে না পারে সেজন্য আপনি নিজে ভোট দিন এবং সবাইকে বলুন ভোট কেন্দ্রে যান। যাকে খুশি তাকে ভোট দিন।
৪ তারিখ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন প্রসঙ্গে তিনি বলেন, আমি সত্যিই আবেগে আপ্লুত। বঙ্গবন্ধু কন্যার এ গুরুত্বপূর্ণ সময়ে সর্বশেষ নির্বাচনী প্রচারনা করবেন আমাদের নারায়ণগঞ্জে। এটার যে গুরুত্ব নারায়নগঞ্জের মানুষও বুঝতে পেরেছে। আর আমাদের আওয়ামী লীগের নেতাকর্মীরাতো বুঝতেছে। আমার বিশ্বাস শুধু স্টেডিয়ামই নয় আরও তিন স্টেডিয়াম প্রয়োজন হবে। নারায়ণগঞ্জ ও আশপাশের এলাকার ইতিহাসে আশাকরি এটা হবে সর্বকালের সর্ব বৃহৎ সমাবেশ।
এ ব্যাপারে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা রুহুল আমীন মোল্লা বলেন, আমরা নারায়ণগঞ্জের আপামর জনসাধারণ ঐ দিন দেখিয়ে দিবো, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ কত শক্তিশালী। এ ঐক্যবদ্ধতা দেখে দেশ বিরোধী আগুন সন্ত্রাসীরা পালিয়ে যাবার পথ পাবেনা। লোক সমাগমই বলে দিবে এ নির্বাচনকে ঘিরে আগুন সন্ত্রাসীরা যে বিভ্রান্তি ছড়াচ্ছে, প্রমানিত হবে মানুষ নির্বাচনের পক্ষে। আগামী সাত তারিখ শেখ হাসিনার নেতৃত্বে একটি সুষ্ঠু নির্বাচনে ভোট দিতে আসবে জনগণ। বাহিরের যে শক্তিগুলো বিভ্রান্তি ছড়াচ্ছে বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হবেনা, আমরা ইনশাল্লাহ দেখিয়ে দিবো মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামী সাত জানুয়ারী ইতিহাসের শ্রেষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমাদের ওয়ার্ড থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে ৪ তারিখ যোগদান করবো।