আবারও সোনারগাঁকে সন্ত্রাসমুক্ত এলাকায় পরিণত করবো – কায়সার হাসনাত

52

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, আমাদের রাজনীতি হলো জনগনকে নিয়ে, জনগনের পক্ষে। আমরা সবসময় বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জনগনকে সাথে নিয়েই রাজনীতি করি। ২০০৮ সালে আমি এমপি হওয়ার পর আমরা যেভাবে সোনারগাঁকে সন্ত্রাসমুক্ত এলাকায় পরিণত করেছিলাম, এবারও আমরা জনগনকে সেই সেবা দিতে চাই। সোনারগাঁবাসীকে আবারও আমরা একটি সন্ত্রাসমুক্ত এলাকা উপহার দিতে চাই।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী সোমবার (১৮ ডিসেম্বর) প্রতীক বরাদ্দের দিন দলীয় প্রতীক নৌকা পাওয়ার পর সাংবাদিকদের একথা বলেন তিনি। সকাল ১০টায় জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক এ প্রতীক বরাদ্দ করেন। এদিন জেলার পাঁচটি আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী ৩৪ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়।

কায়সার হাসনাত বলেন, প্রত্যেক প্রার্থীই চায় যে, জনগন তাকে ভোট দিয়ে নির্বাচিত করুক। আমাদের সবচেয়ে বড় প্রাপ্তি হলো, জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ ১০ বছর পর আমাদের নৌকা প্রতীক দিয়ে সোনারগাঁয়ে পাঠিয়েছেন। দলমত নির্বিশেষ একটি উৎসবমুখর পরিবেশে, অংশগ্রহনমূলক নির্বাচন উপহার দেয়াটা হচ্ছে এখন আমাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

তিনি আরও বলেন, ২০২৪ সালের ০৭ই জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে সোনারগাঁয়ে নির্বাচন করবো এবং সেই নির্বাচনে সকল জনগনের ভোটের অধিকার বাস্তবায়ন করবো। একইসাথে নৌকার বিজয় অর্জন করে জননেত্রী শেখ হাসিনাকে তা উপহার দিবো ইনশ্আাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. সামছুল ইসলাম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি: মাসুদুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ আলী জিন্নাহ, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন বাবুল, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমুখ।