‘আত্মহত্যা নয়, আলীকে হত্যা করা হয়েছে’

223
‘আত্মহত্যা নয়, আলীকে হত্যা করা হয়েছে’ নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: ‘আমার ভাই আত্মহত্যা করতে পারে না। তাকে সুপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কারণ সিলিং ফ্যানের একটি পাখার সঙ্গে ওর লাশ ঝুলে ছিলো। পাখাটি একটুও বাঁকা হয়নি। এমনকি তার একটি পা খাটের সঙ্গে লেগে ছিলো’-এভাবেই ভাইয়ের মৃত্যু নিয়ে অভিযোগ করেছেন আব্দুল হক। গত ৮ মার্চ ফতুল্লার মাসদাইর এলাকায় আলী হোসেনের (৩৪) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলাও হয়। কিন্তু এই মৃত্যুকে অপমৃত্যু হিসেবে মানতে নারাজ তার বড় ভাই আব্দুল।

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: ‘আমার ভাই আত্মহত্যা করতে পারে না। তাকে সুপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কারণ সিলিং ফ্যানের একটি পাখার সঙ্গে ওর লাশ ঝুলে ছিলো। পাখাটি একটুও বাঁকা হয়নি। এমনকি তার একটি পা খাটের সঙ্গে লেগে ছিলো’- এভাবেই ভাইয়ের মৃত্যু নিয়ে অভিযোগ করেছেন আব্দুল হক।

গত ৮ মার্চ ফতুল্লার মাসদাইর এলাকায় আলী হোসেনের (৩৪) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলাও হয়। কিন্তু এই মৃত্যুকে অপমৃত্যু হিসেবে মানতে নারাজ তার বড় ভাই আব্দুল।

তিনি অভিযোগ করে বলেন, মৃত্যুর খবর পাওয়ার পরে আমরা গিয়ে দেখি ওর লাশ ফ্যানের সঙ্গে ঝুলছে। একটি পা খাটে লেগে আছে। আরেকটি নিচে ঝুলছে। শুধুমাত্র একটি পাখার মধ্যে এতবড় দেহটি ঝুললেও পাখাটি একটুও বাঁকা হয়নি।

তিনি আরও অভিযোগ করেন, ঘটনার পরেও পুলিশও প্রাথমিকভাবে এটি আত্মহত্যা নয় বলে সনাক্ত করে। কিন্তু এরপর তারাও আর তদন্তে তেমন আগ্রহ দেখায়নি। এছাড়াও আলীর মৃত্যুর পর থেকে ওর স্ত্রীর আচরণ বেশ রহস্যজনক। আমরা এ ঘটনার সুষ্ঠ তদন্ত দাবি করছি। পোস্টমর্টেম রিপোর্ট নিয়েও তিনি শঙ্কা প্রকাশ করেন।

এ বিষয়ে ফতুল্লা থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল খাঁন মুঠোফোনে বলেন, আপনি থানায় আসেন। তখন বিস্তারিত কথা হবে।

তবে আলী হোসেনের মৃত্যুর ময়না তদন্ত প্রতিবেদন প্রস্তুতশারী চিকিৎসক নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. শেখ ফরহাদ হোসেন এ বিষয়ে কোন তথ্য দিতে রাজি হননি।