আজ শামীম ওসমানের সমাবেশ

112
শামীম ওসমান

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ডাকা বিশাল সমাবেশ আজ বিকালে অনুষ্ঠিত হবে। এই সমাবেশকে ঘিরে গত কয়েকদিন সারা জেলায় ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এছাড়া আজকের সমাবেশ সফল করার জন্য গত কয়েকদিন ধরে নারায়ণগঞ্জ শহরে ব্যাপক মাইকিং করা হয়েছে।

সমাবেশকে ঘিরে ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর, সোনারগাঁ সহ জেলার প্রতিটি থানা-উপজেলায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ প্রত্যেকটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের সাথে আলাপ কালে তিনি বলেন, আজকের সমাবেশ সফল করার জন্য আমরা সর্বাত্মক প্রস্তুতি নিয়েছি। থানার প্রত্যেকটি ইউনিয়নে পাড়া মহল্লায় চলছে সমাবেশ সফল করার প্রস্তুতি। আমি এবং সাধারন সম্পাদক শওকত আলী সাহেব সার্বক্ষনিক মনিটরিং করছি। প্রতি মূহুর্তে নেতাকর্মীদের সাথে যোগাযোগ হচ্ছে। আশা করি স্মরণকালের বৃহত্তম সমাবেশ হবে ইনশাআল্লাহ।

সাধারন সম্পাদক এম শওকত আলী বলেন, দীর্ঘ সময় পর মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান সমাবেশের ডাক দিয়েছেন। তাই চারিদিক থেকে নেতাকর্মীদের ব্যাপক সাড়া পাচ্ছি। নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন। এছাড়া সামনে জাতীয় নির্বাচন। আর এই সময়ে নানা ইস্যুতে বিরোধী দলগুলিও মাঠ গরম করার চেষ্টা করছে। এমতাবস্থায় আমাদেরও মাঠে থাকা জরুরী বলে মনে করেছেন আমাদের প্রিয় নেতা শামীম ওসমান। তাই ২৭ আগস্টের সমাবেশ সফল করার জন্য আমরা সর্বাত্মক প্রস্তুতি নিচ্ছি। আপনারা দেখতে পাবেন ওই দিন ফতুল্লা থেকে জনতার ঢল নামবে ইনশাআল্লাহ।

একই রকম প্রতিক্রিয়া ব্যাক্ত করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন, সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান ও এনায়েতনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মেম্বার কামরুল হাসান। এ বিষয়ে কামরুল হাসান বলেন, মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান আমাদেরকে নির্দেশ দিয়েছেন। তার নির্দেশ অনুযায়ী আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। আমার নেতৃত্বে ৯নং ওয়ার্ড থেকে কয়েক হাজার মানুষ সমাবেশে যোগ দেবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল এবং শওকত চেয়ারম্যানের নেতৃত্বে আমরা সর্বাত্মক প্রস্তুতি নিচ্ছি।